বিনোদন

কেমন হবে বিরাট-অনুষ্কার মেয়ের স্বভাব ও ভবিষ্যৎ? গণনা করে জানালেন জ‍্যোতিষীরা

সোমবার এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। বাবা হয়েছেন বিরাট কোহলি। গতকাল বিকেল থেকে এই খবর ছড়িয়ে পড়তেই হৈ চৈ পরে যায় ভক্তদের মাঝে।বিরাট অনুষ্কার ঘরে নতুন অতিথি আসায় ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই তারকা দম্পতীকে। বিরাট-অনুষ্কার সন্তান জন্মানোর পর থেকেই যেন কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

এরই মধ্যে অধিকাংশ মানুষ বিরাট-অনুষ্কার মেয়ের কোষ্ঠী বিচার করে ফেলেছেন। কেমন হবে বিরাট-অনুষ্কার সদ্যজাত কন্যা। তাহলে দেখা নেওয়া যাক – বিরুষ্কার কন্যা হবে ধৈর্যশীলা, বুদ্ধিমতী, অধ্যবসায় সম্পন্না। একাধিক শুভ যোগের ফলে আবেগের সমতা রক্ষা করা এবং আবেগ নিয়ন্ত্রণের ক্ষমতা থাকবে প্রবল। কন্যার উচ্চাকাঙ্ক্ষা থাকবে প্রবল এবং তা অর্জনের জন্য অধ্যাবসায় থাকবে যথেষ্ট। জাতিকা জীবনে যথেষ্ট সুখী হবে এবং সে নিজেও বিখ্যাত হবে। শুধুমাত্র বিখ্যাত বাবা-মার জন্য নয়, তার নিজের গুণের জন্যই সে বিখ্যাত হবে।

সাধারণত রাজনীতি বা অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়ার সম্ভাবনা রয়েছে বিরাট-অনুষ্কার মেয়ের কুন্ডলীতে। সব ধরনের কাজে পটুতা লক্ষ করা যাবে এবং বুদ্ধিমতী হওয়ায় স্থির বুদ্ধি প্রয়োগ করে কাজে সাফল্য অর্জন করতে পারবে এই সদ্যজাত শিশু।

 

View this post on Instagram

 

A post shared by Vikas Kohli (@vk0681)

Back to top button