বিনোদন

ঘরে আসতে চলেছে নতুন অতিথি, সন্তানের নাম কি হবে? ফ্যানেদের কাছে জানতে চাইলেন শ্রেয়া

ছোটবেলার থেকেই মাত্র ৪ বছর বয়সেই সংগীতের তালিম নেওয়া শুরু করেন জনপ্রিয়ও এই গায়িকা। তারপর ৬ বছর বয়সে শাস্ত্রীয় সংগীতের আনুষ্ঠানিক শিক্ষা নেওয়া শুরু করেন। তারপর কিশোরী বয়সেই অংশগ্রহণ করেন জিটিভির সা রে গা মা পা সঙ্গীত প্রতিযোগিতায় সেখান থেকেই পেয়ে যান জনপ্রিয়তা ও অত্যন্ত সুরেলা কণ্ঠের কারণেই তিনি জিতে নেন বিজয়ের শিরোপা।

তিনি আর কেউ নন ?তিনি হলেন বহরমপুরের কন্যা কণ্ঠও শিল্পী শ্রেয়া ঘোষাল। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেই তিনি চলচিত্র নির্মাতা সঞ্জয় লীলা বনশালির মায়ের খুব প্রিয় হয়ে ওঠেন। পরবর্তীতে সঞ্জয় লীলা বানশালির পরিচালিত সিনেমা ‘দেবদাস’ -এ তিনি বলিউডে প্লে ব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ করেন। আর সেই সিনেমায় গান গেয়েই তিনি জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার সহ একাধিক পুরষ্কার পান।

জনপ্রিয় এই সংগীত শিল্পী কণ্ঠও দিয়ে যায় করে নিয়েছেন সারা বিশ্ব। এরপর ২০১৫ সালে নিজের কলেজ জীবনের প্রেমিক ও শৈশবের বন্ধু শিলাদিত্য মুখার্জিকে বিয়ে করেন ৫ ফেব্রুয়ারী। বিয়ের ৬ বছর পর শ্রেয়া ঘোষাল দিলেন সুখবর। এই বছরের শুরু থেকেই বলিউড ও টলিউডের অনেক তারকার ঘরেই আগমন ঘটেছে নতুন অতিথির। আর এবার সুখবর এলো সংগীত জগৎ থেকে।
মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। আজ সকালেই ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি দিয়ে সুখবর জানিয়েছেন রি সুরেলা কন্ঠ্বের অধিকারিণী। ক্যপশানে লিখলেন,”শ্রেয়াদিত্য অন দ্যা ওয়ে… শিলাদিত্য এবং আমি তোমাদের সবার সাথে এই সুখবরটি ভাগ করে নিতে পেরে আনন্দিত। আমরা আমাদের জীবনের এই নতুন অধ্যায়ের জন্য নিজেকে প্রস্তুত হিসাবে তোমাদের সমস্ত ভালবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।

ঘরে আগত সন্তানের নাম রাখার জন্য এবার ফ্যানেদের কাছে সাজেশন চাইলেন শ্রেয়া। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন ‘আমার সন্তানের কি নাম রাখা হবে তা এখনো ঠিক করে উঠতে পারিনি। বন্ধু-বান্ধব ও পরিবারের বাকি লোকেদের থেকে জানতে চেয়েছি। আমার মনে হয় আমার ফ্যানরাও এই বিষয়ে সাহায্য করতে পারেন। তারাও নাম পাঠাক আমায়।’

Back to top button