বিনোদন

লিপলক থেকে উদ্দাম যৌনতা, ঘনিষ্ঠ দৃশ্যে জনকে কাছে টানতে বিপাশাকে কী টিপস দিয়েছিলেন পূজা ভাট

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। বলিউডের অনেক ছবিতে অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন এই বাঙালি অভিনেত্রী। বিপাশার চাবুক ফিগারে যেন রাতের ঘুম উড়ে যায় ভক্তদের। সাহসী লুক থেকে সাহসী দৃশ্য সব কিছুতেই যেন ঝড় তুলেছিলেন বাঙালি নায়িকা দিশা । তবে জানেন কি, পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা বিপাসাকেও নাকি রোমান্সের দৃশ্যের জন্য আগে থেকে টিপস নিতে হতো। এটা অনেকেই বিশ্বাস না করলেও এটাই সত্যি। বলিউড অভিনেতা জন আব্রাহামের সঙ্গে ‘জিসম’ সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিলো বিপাশাকে। আর সেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার আগে নাকি বলিউড পরিচালক পূজা ভাটের কাছ থেকে টিপস নিয়েছিলেন বিপাশা। সেই টিপস কাজে লাগিয়েই ঝড় তুলেছিলেন বাঙালি নায়িকা বিপাশা বসু।

কিন্তু কি ছিল সেই ম্যাজিক? ‘জিসম’ ছবির মূল ইউএসপি ছিল জন-বিপাশার উষ্ণ রসায়ন। ঘনিষ্ঠ দৃশ্যে বিপাশার শরীরী আবেদনই ছিল ছবির বাড়তি পাওনা। কিন্তু কিভাবে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন বিপাশা এই নিয়ে মুখ খুলেছিলেন পূজা ভাট। তবে এমন কিছু করতে বলেননি যাতে অস্বস্তি হতে পারে বিপাশার, এমনটাই জানিয়েছিলেন পূজা। পূজা বলেছিলেন, দ্বিধা না করে দৃশ্যটি বিশ্বাসযোগ্য কীভাবে করে তোলা যায়, সেটাই করতে হবে।

প্রসঙ্গত, বলিউডের একসময়ের জনপ্রিয় প্রেমের জুটি জন আব্রাহাম ও বিপাশা বসু। কিন্তু অবশেষে প্রায় ১০বছর থাকার পর ব্রেকাপ হয়ে যায় তাদের। কিন্তু কেন হয়েছিল তাদের ব্রেকাপ? যা এখনো অনেকেরই অজানা। তবে এবার সামনে এলো সেই কারণ, ঠিক যে কারণে বিচ্ছেদ হয়েছে তাদের।

জানা যায়, প্রায় ১০বছর সম্পর্কে থাকার পর বিপাশা জনকে বিয়ে করতে চায় কিন্তু জন না বলে দেয়। কারণ জন ভেবেছিলো তাদের দুজনের ভাবনা চিন্তা একেবারেই আলাদা। তবে এই কথা জন স্বীকারও করে নিয়েছেন। জন বলেন যে, ‘দিনদিন আমাদের সম্পর্কের অবণতি হচ্ছিল। যে কোনো কারণেই হোক একবারে তলানিতে ঠেকেছিল।কিন্তু আমার মনে হয়েছিল বিপাশা আর আমার ভাবনা একেবারেই আলাদা। যেকারণে বিপাশা বিয়ের কথা বললে আমি না বলে দেই’।

Back to top button