বিনোদন

এ কেমন নাচ? অশ্লীল না হাস্যকর! রাখির নাচ দেখে চক্ষুচড়ক গাছ নেটিজেনদের

বলিউডের একজন জনপ্রিয় আইটেম গার্ল হলেন রাখি সাওয়ান্ত। রীতিমতো নিজেদের দক্ষতা দিয়েই বলিউডে তাঁরা পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। তিনি একজন মডেল, নৃত্যশিল্পী, ও অভিনেত্রীও। হিন্দি ছবির পাশাপাশি রাখি মারাঠি, তেলেগু, তামিল ছবিতেও অভিনয় করেছেন। মূলত বলিউডে রাখী ড্রামা কুইন হিসেবেই বেশি পরিচিত। মানুষ ভালোবেসে বিরক্ত হয়ে রাখির উপাধি দিয়েছেন ড্রামা কুইন। পরিচালক ও প্রযোজকরা ভালোবেসে তার পরিচয় বানিয়েছেন আইটেম ডান্সার। অনেকে রাখি সাওয়ান্তকে আইটেম বোম্ব বলেও জানেন। এই বয়সে এসেও তাঁর রূপে ঘায়েল হাজারো এক পুরুষ।

সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় রাখি। কিভাবে লাইমলাইটে থাকতে হয় তা হয়তো রাখির থেকে আর ভালো কেউ জানেন না। তাই তো মজার মজার ভিডিও শেয়ার করে সবসময় লাইমলাইটে থাকেন বলিউডের এই অভিনেত্রী। আর এবার তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন রাখি সাওয়ান্ত নিজেই। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখে যেন চক্ষুচড়ক গাছ নেটিজেনদের।

যেখানে রাখির নাচে অবাক সকলে। এ কেমন নাচ? অশ্লীল না হাস্যকর! রাখির শেয়ার করা ভিডিওটিতে দে৪খা যাচ্ছে, রাখি হাতে ফোন নিয়ে তাঁর বন্ধুর জন্য ভিডিও করা শুরু করেন, আর ব্যকগ্রাউন্ডে গান চলতেই যেন নিজেকে সামলে রাখতে পারেন না তিনি, কোমর দোলাতে শুরু করেন। এরপর নিজের হাতের ফোনটি বন্ধুর হাতে দিয়ে নিজেই নাচতে শুরু করেন রাখি, আর সেই বন্ধু অবাক হয়ে রাখির কাণ্ডকারখানা দেখতে থাকেন । রাখির পাতানো দাদা বিন্দু দারা সিং ভিডিওটি দেখে কমেন্ট বক্সে লেখেন, “রাখি সে দুনিয়া মে লাইমলাইট কোই নেহি লে সকতা ”।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Back to top button