বিনোদন

এ কি হল অভিনেত্রীর জীবনে?নতুন গার্লফ্রেন্ড নিয়ে অন্তরঙ্গতায় ব্যাস্ত জিতু কমল! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি

বাংলা ধারাবাহিক জগতের একজন জনপ্রিয় অভিনেতা জিতু কমল। টেলিভিশন জগতের যেকোনো খবর খুব সহজেই মানুষের কাছে পৌঁছে যায়। টলি পাড়ায় যেরকম সম্পর্ক গড়ার গুঞ্জন ভেসে আসে। তেমনি সম্পর্ক ভাঙার গুঞ্জন খুইব সহজেই বাতাসের মত ঘুরে বেড়ায় টলিপাড়ায়। টেলিভিশনের জনপ্রিয় জুটি জিতু কমল ও নবনীতা দাসের সম্পর্ক ভাঙার কথা সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। কিন্তু কিছুতেই বিশ্বাস করতে পারছে না নেটবাসী।

আজ থেকে মাত্র আড়াই বছর আগে জিতু ও নবনীতা ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে তাদের প্রেম দেখে সকলেই। সেখানে অভিনয় করতে করতেই তাদের বন্ধুত্ব হয়। তারপর একসঙ্গে অভিনয় করতে করতেই একে ওপরের প্রেমে পরে যান। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চুটিয়ে সংসারও করছিলেন। জীতু আর নবনীতার খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করতে করতেই নিজেরাই অর্ধাঙ্গিনী হয়ে ওঠেন।

বর্তমানে অভিনেতাকে আকাশ আট চ্যানেলে ‘হয়তো তোমারই জন্য’ সিরিয়ালে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। সেখানেও দর্শকদের মন জয় করেছেন। ষ্টার জলসার সকসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘রাখি বন্ধন’। সেই ধারাবাহিকে অভিনয় করেন ছোট্ট রাখি যার নাম ক্রিটিকা চক্রবর্তী। তার অভিনয় সকল দর্শকদের মন জয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

‘রাখি বন্ধন’ ধারাবাহিকের সেই ছোট্ট অভিনেত্রী প্রথম ধারাবাহিকে সকলের মন জয় করেছিলেন। কিন্তু এবারে সম্প্রতি জিতু ও সেই ছোট্ট অভিনেত্রীকে একই ফ্রেমে দেখা গেল। একবারে মজার মুডে ছবিতে ধরা দিয়েছেন দুজনে। জিতু নিজে তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে এই ছবিটি পোস্ট করেছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,”জিএফ অর্থাৎ গালফ্রেন্ড”। অভিনেতার এই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Back to top button