বিনোদন

কী সেই অদ্ভুত কারণ, যার জন্য একটি ছেলের মন ভাঙতে হয়েছিল জাহ্নবীকে, মুখ মুখলেন নায়িকা নিজেই

বলিউডের তারকাদের ফ্যাশনের উপর নজর থাকে প্রায় সকলেরই। তাদের খাওয়া -দাওয়া পোশাক -আশাকের দিকে কৌতূহল থাকে প্রায় সকলের। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন গল্প শুনতে অপেক্ষায় থাকে তাদের ফ্যানেরা।ঠিক তেমনি বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জাহ্নবী কাপুর কে নিয়ে জানার জন্য বসে থাকেন অভিনেত্রীর ভক্তরা । বলিউডে জাহ্নবী যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই।

জাহ্নবী সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া। জাহ্নবির জীবনে এসেছে বহু পুরুষ। তবে সেই সব পুরুষকে নাকি বাতিল করে দিয়েছেন নায়িকা। সরাসরি না করে দিয়েছেন জাহ্নবী কাপুর।

জাহ্নবির প্রেমে হাবুডুবু খাচ্ছেন বেশিরভাগ পুরুষই। তবে কেন তাদের সবাইকে সাফ না জানিয়ে দেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। তার তো কোনো কারণ আছেই। জাহ্নবীও নানা কারণ দেখিয়ে সেই সব সম্পর্কের হাতছানি কাটিয়ে কেরিয়ারে মন দিয়েছেন, সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।

জাহ্নবী জানান, তিনি অনেককেই পরিষ্কার না বলে দিয়েছিলেন। তবে একজনের ক্ষেত্রে তিনি যা কারণ দেখিয়েছিলেন, তা ছিল বেশ হাস্যকর।জাহ্নবী তাকে জানিয়েছেন, তিনি নাকি স্প্যানিস টেস্ট নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন। তাই তিনি এই মুহর্তে অন্য কোনো দিকে মন দিতে চান না । তবে এখানে মজার বিষয় হলো, এই পরিষ্কার কথা জাহ্নবী নিজেই দুই পর ভুলে গিয়েছিলেন।

প্রসঙ্গত, এখনো পর্যন্ত জাহ্নবী কাপুরের জীবনে কোনো রাজপুত্রকে দেখা যায়নি। বর্তমানে ‘রুহি’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে এই সিনেমার একটি গান মুক্তি পেয়েছে। যেখানে জাহ্নবীর নাচে মুগ্ধ হয়েছে ভক্তরা।

Back to top button