বিনোদন

জনপ্রিয় ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর আসল পরিচয় কি, বাস্তবে কে এই অভিনেত্রী?

জী বাংলায় সকলের প্রিয় একটি নতুন ধারাবাহিক হল ‘মিঠাই’। মিঠাই ধারাবাহিকে অভিনয় করছেন মিঠাইয়ের চরিত্রে সৌমিতৃষা কুন্ডু । সে একজন কলেজ পড়ুয়া। বর্তমানে তিনি ওপেন উনিভার্সিটি থেকে ইংরেজি অনার্স নিয়ে তৃতীয় বর্ষে পড়াশোনা করছে। গত ৪ ই জানুয়ারি জী বাংলায় সৌমিতৃষার এই নতুন ধারাবাহিক ‘মিঠাই’ চালু হয়।

অভিনেত্রীকে প্রথম অভিনয় করতে দেখা যায় ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে। সেখানে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করেন। এরপর আরো ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে । ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’ ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করেন সৌমিতৃষা। এরপরে তিনি অভিনয় করেন ‘কনে বউ’ ধারাবাহিকে। আর তারপরেই ‘মিঠাই’ নিয়ে আবার ফিরলেন জী বাংলায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

সৌমিতৃষা গত পাঁচ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত আছেন। অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানান যে তাকে কখনো কোনো অডিশন দিতে হয়নি। একটা সময় একটি ব্র্যান্ডের হয়ে মডেলিং দিয়ে শুরু হয় সৌমিতৃষার পথচলা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

এই ধারাবাহিকে অভিনেত্রী হল একজন মিষ্টির কারিগর। কিন্তু অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে তিনি বাস্তব জীবনে রান্না করা তো দূরের কথা গ্যাসও নাকি ধরাতে পারেননা। কিন্তু ধারাবাহিকে তাকে মিষ্টি বানাতে হচ্ছে।এই ধারাবাহিকের জন্য অভিনেত্রীকে ময়রার কাছ থেকে শিখতে হয়েছে দুধ জাল দেওয়া, কিভাবে ছানা বানাতে হয়। এছাড়াও জিলিপি ভাজার কায়দা, মনোহরা বানানোও আয়ত্তে আনতে হয়েছে তাকে। ধারাবাহিকটি খুব কম সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। টিআরপি তালিকায় এগিয়ে থাকছে এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button