বিনোদন

বিলাসবহুল বাড়ি থেকে গাড়ি, কমেডিয়ান কপিল শর্মার মোট সম্পত্তির পরিমাণ কত?

“দ্য কপিল শর্মা শো’’ দেশ-বিদেশের জনপ্রিয় কমেডি শো গুলির মধ্যে অন্যতম। এই মুহূর্তে ভারতীয় কমেডিয়ানদের মধ্যে সবার আগে নাম রয়েছে কপিল শর্মার। তাকে বলা হয় ভারতের কমেডি কিং। তার সম্পত্তির পরিমাণটাও রাজা-বাদশাদের তুলনায় কম নয়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কপিল শর্মাকে প্রশ্ন করা হয় তার বর্তমান সম্পত্তির পরিমাণ নাকি ৩০০ কোটি টাকা?

এর উত্তরে কপিল শর্মা জানিয়েছেন তিনি অনেক টাকা হারিয়েছেন। তবে এখন তিনি এসব নিয়ে ভাবেন না। তার কাছে বাড়ি, গাড়ি, পরিবার আছে এটাতেই তিনি সুখী। কপিল শর্মার কাছে রয়েছে একটি বিলাসবহুল বাড়ি যেখানে তিনি তার স্ত্রী গিন্নি চতরথ, মা এবং ছোট্ট মেয়েকে নিয়ে থাকেন।

কপিল শর্মার কাছে বিলাসবহুল বাড়ি ছাড়াও রয়েছে বিভিন্ন নামিদামি ব্রান্ডের কিছু গাড়ি। কপিলের আয় বলিউডের কোনও তারকার থেকে কিছু কম নয়। বাড়ি, গাড়ি এবং ব্যাংক ব্যালেন্সের নিরিখে ধরতে গেলে বলিউডের তাবড় তাবড় তারকাদের পেছনে ফেলে দিতে পারেন। কপিল শর্মা তার শো থেকে একসময় ৩৫ থেকে ৫০ লক্ষ টাকা পেতেন। এখন নাকি সেই অংকটা এক কোটি ছাড়িয়ে গিয়েছে।

এছাড়া বিভিন্ন স্টেজ শো এবং বিভিন্ন অনুষ্ঠানের সঞ্চালনা করার সুবাদেও মোটা টাকা ঢুকে যায় তার অ্যাকাউন্টে। ২০২২ সালের জানুয়ারি মাস পর্যন্ত কপিল শর্মার মোট সম্পত্তির পরিমাণ ছিল ২৪৫ কোটি টাকা। কিন্তু গত এক বছরে তার বার্ষিক উপার্জনের পরিমাণটা বেড়েছে। কপিল শর্মার মোট সম্পত্তির পরিমাণ এখন ৩০০ কোটি ছাড়িয়ে গিয়েছে।

Back to top button