বিনোদন

পরিবারে আগত নতুন অতিথি, কন্যাসন্তানের কি নাম রাখলেন বিরাট-অনুষ্কা!

সোমবার এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। বাবা হয়েছেন বিরাট কোহলি। গতকাল বিকেল থেকে এই খবর ছড়িয়ে পড়তেই হৈ চৈ পরে যায় ভক্তদের মাঝে।বিরাট অনুষ্কার ঘরে নতুন অতিথি আসায় ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই তারকা দম্পতীকে। বিরাট-অনুষ্কার সন্তান জন্মানোর পর থেকেই যেন কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরাট-অনুষ্কা এখন লাইমলাইটে । সোশ্যাল মিডিয়ায় ভক্তরাও ভিড় জমিয়ে দিয়েছে বলিউডের এই পাওয়ার কাপলের সন্তানের ছবি দেখার জন্য। আর এর মেঝেয় বিরাট-অনুষ্কার কন্যা সন্তানের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় ঝলকে আনেন বিরাট কোহলি ভাই বিকাশ কোহলি ।

সোশ্যাল মিডিয়ায় বিকাশ কোহলি ফুটিয়ে তুলেছেন বিরাটের মেয়ের প্রথম ঝলক।এরপর সেই ঝলক প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল হয়ে যায়। নেটিজেনরাও শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই পাওয়ার কাপলকে । পরিবারের খুদে সদস্যকে ওয়েলকাম জানিয়েই এই ভিডিও শেয়ার করেছেন বিকাশ কোহলি। সেই সঙ্গে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আনন্দে ভরে গিয়েছে, বাড়িতে পরী এসেছে।’

কিন্তু এবার প্রশ্ন হলো বিরাট-অনুষ্কা কি নাম রেখেছে তাদের কন্যা সন্তানের? এই নিয়ে সকলের মধ্যে তৈরী হয়েছে কৌতূহল। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা মেয়ের নাম রেখেছেন আনভি। বিরাট-অনুষ্কা এখনও কিছু না জানালেও, নেট দুনিয়ায় ঘুড়ে বেড়াচ্ছে আনভি নামটিই। সকল মা বাবাই বর্তমানে তাদের সন্তানের নাম আগে থেকেই ঠিক করে রাখেন। সেই ক্ষেত্রে বিরাট অনুষ্কা যে ব্যতিক্রম সেটা বলাই যায় ।

আনভি একটি সংস্কৃত শব্দ। যার অর্থ হল মহালক্ষ্মী। পুরাণ অনুযায়ী আনভি হল বনের দেবী। অনেকেই মনে করেন আনভি নামের মেয়েরা প্রকৃতি প্রেমী হয়ে থাকে। তাই অনেক ভাবনা চিন্তা করেই বিরাট-অনুষ্কা তাদের মেয়ের নাম আনভি রেখেছেন। এমনকি বিরাট-অনুষ্কা যে প্রকৃতি প্রেমী সেটা নিশ্চই সকলের জানা ।

Back to top button