বিনোদন

করোনায় আক্রান্ত শুভশ্রী, ছেলে ইউভানকে সামলে সকলকে কি বার্তা দিলেন রাজ চক্রবর্তী

এতদিন রাজ চক্রবর্তী ব্যাস্ত ছিল ভোটের নানান কাজকর্ম নিয়ে। বাড়ি ফিরতে পারেননি রাজ। কিন্তু ভোটপর্ব মিতে যেতে না যেতেই করোনায় আক্রান্ত হন শুভশ্রী গাঙ্গুলি। তবে বর্তমানে রাজ ফিরেছেন ইউভানের কাছে। বাড়িতে ফিরতেই ছেলের সাথে আবার অত্যাচার চালু। ছেলে ইউভানকে বিছানায় ফেলে ওর ঘাড়ে, গলায়, গালে দেদার চুম্বন। রাজ আনন্দে পাগল, তার হুশ নেই। ক্যামেরা চালিয়ে যা মুখে আসছে তাই বলে যাচ্ছে আর চুম্বনে চুম্বনে ইউভানের দফা রফা করে দিচ্ছেন। এতদিন পর ছেলেকে কাছে পেয়ে কিছুতেই যেন ছাড়তে চাইছেন না রাজ্।

তা নিয়ে একটি মজার ভিডিও শেয়ার করেছেন টলিউড পরিচালক রাজ্ চক্রবর্তী । তবে বর্তমান পরিস্থিতি যে খুব ভয়ংকর তা রাজ্ তার ভক্তদের মনে করিয়ে দিতেও ভোলেননি। মুখে মাক্স অসতর্কতা এখন অত্যন্ত গুরুত্বপূর্ণ।নিজের পরিবারের মানুষগুলোকে ও পারিপার্শ্বিক মানুষগুলোকে বাঁচাতে সতর্কতা এখন একান্ত প্রয়োজন। কিছুতেই যেন অক্সিজেন পাওয়া যাচ্ছে না। এমন পরিস্থিতিতে যতটা স্বাভাবিক সুস্থ থাকাই দরকার । কিছুদিন আগে ভোট প্রচারে ব্যস্ত ছিলেন রাজ্। করেছেন পথ সভাও । যার ফলে রাজের শেয়ার করা এই ভিডিওটিতে অনেকেই খারাপ মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, শুভশ্রী করোনায় আক্রান্ত হয়ে বর্তমান এচিকিৎসকের পরামর্শে রয়েছেন আইসোলেশনে। ইউভানের থেকে তাকে এতটা দূরে থাকতে হবে ভেবে ভীষণ কষ্ট হচ্ছে নায়িকার। আইসোলেশনে থেকেই ইউভানের ছবি দেখে ও সোশ্যাল মিডিয়ায় ছোট্ট শিশুর ছবি পোস্ট করেই দিন কাটছে নায়িকার। সেই সব ছবি ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে। তবে নায়িকা শুভশ্রীকে এই নিয়ে অনেকেই কটাক্ষ করেছেন।

Back to top button