বিনোদন

মৃত্যুর আগে স্বস্তিকার শেষ ইচ্ছা কি! অভিনেত্রী নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। স্বস্তিকা যেন দিন দিন আরো বেশি ক্রিয়েটিভ, স্টাইলিশ, গ্ল্যামারাস হয়ে উঠছেন । তিনি নিজের সমস্ত প্রতিভাকে সব রকমভাবে এক্সপেরিমেন্ট করে যাচ্ছেন। তাইতো কখনো ‘ দুপুর ঠাকুরপো’ আবার কখনো বা ‘ভূতের ভবিষ্যৎ’ আবার কখনো ‘পাতাল লোক’।সম্প্রতি দুটি ওয়েবসিরিজ মুক্তি পেতে চলেছে। একটি হলো ‘ব্ল্যাক উইডোস’। আর আরেকটি হলো ‘মোহমায়া’।

হ্যাঁ, সত্যি টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী নতুন একটি প্রজেক্টে কাজ করতে চলেছেন নতুন করে। জানা গিয়েছে, কমলেশ্বর মুখার্জীর পরিচালিত ‘মোহমায়া’তে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীকে দেখা যাবে। স্বস্তিকা অনেক ওয়েবসিরিজে অভিনয় করে ঝড় তুলেছেন। আর তাই তো এবারের স্বস্তিকাকে দেখার জন্য অপেক্ষায় ভক্তরা। শুধু তাই নয়, স্বস্তিকা ‘চরিত্রহীন ৩’ -এর টিজারে আগুন ধরিয়েছিলেন। সেখানে স্বস্তিকার অভিনয়ে মুগ্ধ ছিল ভক্তরা ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটো ছবি পোস্ট করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী । যেখানে দেখা যাচ্ছে, একটিতে আল্পনা দিয়ে লেখা রয়েছে ‘মোহমায়া’ ও আরেকটিতে পায়ের আঙুলে একটি ভারী চুটকি ও আলতায় রাঙা পায়ের ছবি ছবি। এরপর অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “আরেকজন মহিলা. তার গল্প. তার জীবন. এবং আমি। এর পরেই ট্যাগ করেছেন ‘হইচই’-এর কর্ণধার মহেন্দ্র সোনিকে, এবং লিখেছেন ‘আর কিছু হোক না হোক, আমি মরে গেলে তোমরা জমিয়ে আমার রেট্রোস্পেকটিভটা করে দিও..!’স্বস্তিকার এই ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হলেও নেটদুনিয়ায় বেশ শোরগোল পরে যায়।

Back to top button