বিনোদন

বিরাট কোহলির অডি গাড়ির এ কী হাল, ভেঙে চুরে পরে রয়েছে মহারাষ্ট্র পুলিশ স্টেশনে, কিন্তু কেন?

বিরাট কোহলির নানারকম পছন্দের মধ্যে অন্যতম পছন্দের জিনিস ছিল তার অডি গাড়ি । বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে বিয়ে করার আগে তিনি অডি গাড়ি করে ঘুরে বেড়াতেন। কিন্তু অনুষ্কা শর্মাকে বিয়ে করার পর নতুন গাড়ি কেনেন বিরাট কোহলি। কিন্তু বিরাটের পছন্দের সেই অডি গাড়িটি কোথায়?

সম্প্রতি সেই অডি গাড়িটির দেখা পাওয়া গেলো মহারাষ্ট্রের পুলিশ স্টেশনে। সেই পুলিশ স্টেশনের এক কোন ভাঙা চোরা অবস্থায় পরে আছে বিরাটের এই গাড়িটি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেটা ওখানে গেলো কিভাবে? এমন প্রশ্ন উঠতেই জানা যায়, সাগর ঠোক্করের কাছে বিরাট কোহলি ওই গাড়িটি বিক্রি কেড়ে দিয়েছিলেন।

যিনি কলসেন্টার স্ক্যামে গ্রেফতার হয়েছেন ২০১৮ সালে।আর সেই সময় থেকেই পুলিশ সেই গাড়িটি বাজেয়াপ্ত করে রেখে দিয়েছে পুলিশ স্টেশনে । আর এরপরই একটি রিপোর্টে সামনে আসে যে ক্রিকেটার বিরাট কোহলির গাড়ি পুলিশ স্টেশনে ভয়াবহ অবস্থায় পরে রয়েছে।

তবে এর সঙ্গে বিরাট কোহলির কোনো রকম যোগ নেই । কারণ, বিরাট ততদিনে সেই গাড়িটি সাগর ঠোক্করের কাছে বিক্রি করে দিয়েছিলেন। তবে গাড়ির নম্বর প্লেটের দৌলতে গাড়িটি বিরাটের গাড়ি হিসেবেই আজও পরিচিত।আর তাই তো হঠাৎ গাড়িটির দেখা মিলতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button