বিনোদন

এ কি হল শ্রাবন্তীর? পাল্টে ফেললেন নিজের নাম, অভিনেত্রী নিজের পরিচয় দিলেন ‘আমি মধু’!

টলিউডের বিশিষ্ট অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের সাথে সাথে সম্প্রতি অভিনেত্রী নাম লিখিয়েছিয়েন রাজনীতির ময়দানে। বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন অভিনেত্রী। ব্যাক্তিগত জীবন নিয়েও নানা সময় ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। একবার দুবার নয় পরপর তিনবার বিয়ে করেছেন অভিনেত্রী। এবারে তৃতীয় বিবাহ বিচ্ছেদের পর অনেকেই কটাক্ষ করে নানান কথা শুনিয়ে দেন অভিনেত্রীকে। পুরুষশাসিত সমাজে অভিনেত্রীকে কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু এই জায়গায় যদি কোনো নামি অভিনেতা হতেন তাহলে এরকমটা হত না।

অভিনেত্রী এসব বিতর্কে কান না দিয়ে নিজের অভিনয়ের দিকে ফোকাস রেখেছেন। বর্তমানে রাজনীতি ও অভিনয়কে ঘিরে অভিনেত্রীর ক্যারিয়ার। এবারে অভিনেত্রীকে দুটি নতুন বাংলা সিনেমায় দেখা যাবে। দেবের সাথে করছেন ‘খেলাঘর’ এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

অভিনেত্রী শ্রাবন্তীর নতুন আরেকটি ছবি হল ‘লকডাউন’। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীর সাথে অভিনেতা সোহমকে। বর্তমানে দুজনে দুই মেরুর হয়েও কাজ করবেন একই সাথে। এছাড়াও এই ছবিতে রয়েছেন আদৃত, রাজনন্দিনী, এবং ওম। এই ছবিতে সংগীত পরিচালনা করছেন শোভন গঙ্গোপাধ্যায়। তার সাথে সহশিল্পী হিসেবে থাকছেন গায়িকা ইমন। এবং ‘তোমার কপালে শীতঘুমে’ গানটা শোভনের লেখা এবং সুর। গানটি শোভন ও ইমন দুজনের গলাতেই শোনা যাবে গানটি এই ছবিতে। মেল ফিমেল ভার্সানে থাকছে গানটি।

টলিউডের হট ও মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। নিজের ব্যাক্তিগত জীবনের সমস্ত কষ্টকে পিছনে ফেলে এগিয়ে যান সামনের দিকে। তার নতুন ছবি লকডাউনে শ্রাবন্তীর নাম থাকবে ‘মধু’। অভিনেত্রী এমনিতেই মিষ্টি তার সাথে সাথে নাম ও রেখেছেন মধু। এখন দেখার অপেক্ষা কেমন হবে মধুর চরিত্র।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button