বিনোদন

জামিনের পর জেল থেকে বেরিয়ে কি করছেন রিয়া চক্রবর্তী? জানুন বিস্তারিত

বলিউডের জগতে ২০২০ রিয়া চক্রবর্তীর কাছে সাপের বিষের চেয়ে কিছু কম নয়। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নাকানিচোবানি খেতে হয় রিয়াকে। একদিকে সিবিআই এর জেরা অন্যদিকে ইডি শেষে যুক্ত হত্যা এনসিবি। মাদক দ্রব্য ব্যবহার ও মাদক কেনাবেচা সংক্রান্ত বেপারে নিজের নাম জড়িয়ে ফেলেন রিয়া। এই জল বহুদূর পর্যন্ত গড়িয়েছে। এখানে সামিল হয় বলিউডের অন্যান্য তারকাদের নাম।

মাদক সংক্রান্ত অভিযোগে ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে এনসিবি এবং ৮ অক্টোবর জামিন পান তিনি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষ্যাৎকারে পরিচালক তথা অভিনেত্রীর ঘনিষ্ট বন্ধু রুমি জাফরী (Rumi Jaffery) জানান যে ২০১৯ সালের ‘চেহরে’ (Chehre) সিনেমার শুটিং শুরু হয়েছিল এবং এই ছবিতে কাজ করেছিলেন অমিতাভ বচ্চন, ইমরান হাসমি ও রিয়া চক্রবর্তী। ২০২০ র ১৭ জুলাই এই মুভি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার জন্য তা আর হয়ে ওঠেনি।

আবার এরই মধ্যে ১৪ ই জুন ঘটে যায় সেই অবিশাস্য ঘটনা, সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ ফ্ল্যাট থেকে উদ্ধার হয়।যা কখনোই বিশ্বাসযোগ্য নয়। কিন্তু আর কি বা করা যাবে।এরপরই গোটা বলিউড থেমে যায়, শুরু হয় একের পর এক তদন্ত।

পরিচালক রুমির সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রিয়া সুশান্তের প্রেমিকা হাওয়ায় রিয়াকেই বেশি আক্রমণ সহ্য করতে হয়েছিল। তিনি অর্থাৎ পরিচালক রুমি বিশ্বাস করেন রিয়া ঠিক ঘুরে দাঁড়াবে এবং বলিউড তাকে আবার আপন কমরে নেবে রিয়া চক্রবর্তীকে। এদিকে রুমি চাইছেন ছবিটি OTT প্লাটফর্মেও মুক্তি হোক। যদিও ছবিটি বড় পর্দার জন্য তৈরি হয়েছিল কিন্তু অতিমারীর জন্য কয়েকদিনের মধ্যেই OTT প্লাটফর্মে মুক্তি পেতে পারে এই মুভিটি।

Back to top button