বিনোদন

‘নিতম্ব’ দেখিয়ে সৈকতে এ কী করছেন আলিয়া, নায়িকার ‘সেক্সি’ ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

বলিউড জগতে বর্তমানে এখন প্রথম শেণির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট। সে ষ্টার কিড হলেও খুব অল্প বয়সেই নিজের প্রতিভা ও অভিনয়ের দক্ষতা দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে নিয়ে জায়গা করে নিয়েছেন। অভিনয় জগতে আসার পর থেকেই অভিনেত্রী একের পর এক অসাধারণ হিট সিনেমা বলিউডের উপহার দিয়েছেন। ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ সিনেমা দিয়েই অভিনয় জগতে পথ চলা শুরু হয়েছে অভিনেত্রী আলিয়া ভাটের।

অভিনেত্রীর প্রথম ছবি স্টুডেন্ট অফ দ্যা ইয়ায় সিনেমার নায়ক সিদ্ধান্ত মালহোত্রার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এবং কোনো কারণের জন্য সেই সম্পর্ক বেশিদিন টিকিয়ে রাখতে পারেনি। তবে এই কারণের জন্য আলিয়া খুব ভেঙে পড়েছিলেন তাই সে বলিউডের মোস্ট হ্যান্ডসাম বয় রণবীর কাপুরের সঙ্গে নতুন করে আবার সম্পর্কে জড়িয়ে পড়েন এবং তারপর থেকেই বলিপাড়ায় বেশ চর্চিত কাপল এরা। সূত্রের খবরে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি নাকি চার হাত এক করতে চলেছেন রণবীর ও আলিয়া। ইতিমধ্যেই এনগেজমেন্ট হওয়ার কথা আছে এর সেই দিনটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে রণবীর ও আলিয়ার পরিবারের সবাই।

বর্তমানে এখন পরিচালক সঞ্জয় লীলা বনশালির পরিচালিত গাঙ্গুবাই কাঠিওয়াড়ির জীবনীর ওপর নতুন সিনেমার শুটিং নিয়ে বেশ ব্যস্ত আছেন অভিনেত্রী আলিয়া ভাট আবার এই সিনেমার শুটিং থেকে সময় বের করে পরিবারের সবার সাথে ছুটি কাটাতে রণথম্ভোরে চলে যান। সেখানে অভিনেতা রণবীর কাপুর ও তাঁর পুরো পরিবার নিয়ে হাজির হয়েছিল। ২০২১ সালে পরিচালক অয়ন মুখোপাধ্যায় পরিচালিত “ব্রহ্মাস্ত্র” সিনেমা দিয়ে আবারও একসাথে কাজ করার সুযোগ পেয়েছেন এই জুটি এবং আলিয়া ও রণবীরের কেমিস্ট্রি আবার একসাথে দেখতে পাবেন দর্শক।

অভিনেত্রী দীর্ঘদিন শুটিং করার মাঝে ভালোবাসার মানুষ রণবীরকে ছেড়ে দিদি শাহীন ভাটের সাথে মালদ্বীপে চলে গেলেন এর সেখানে গিয়েই অন্তর্বাস পরে ফটোশুট করলেন এই হট নায়িকা আলিয়া ভাট। রবিবার দিন সাত সকালে সমুদ্রসৈকতের ধরে মাল্টি কালারের অন্তর্বাস পরে খোলা চুলে আর চোখে সানগ্লাস পরে জলের সাথে খেলা করছিল আর এসব ছবি আবার নিজে সোশ্যাল মিডিয়ার পোস্ট করে ক্যাপশনে লিখলেন,’নীল সমুদ্র এবং মীন’। অবশ্য এখানে মীন বলতে বোঝানো হয়েছে অভিনেত্রীর নিজের রাশি ফলের কথা এবং এই ছবি গুলিতে অভিনেত্রীর শরীরের অল্প মেদ হলেও বেশি সেক্সি পোজে পাগল করলেন বহু নেটিজনদের। মুহূর্তে ভাইরাল এই হট পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

Back to top button