বিনোদন

দুবাইয়ের ডেজার্ট সাফারিতে মিমি, ব্র্যান্ডেড জুতো জামার মায়া ভুলে গিয়ে এ কী কান্ড ঘটালেন নায়িকা

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহের সময় বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। এই করা লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাশাপাশি যাদবপুর সাংসদীয় এলাকায় মানুষদের সুযোগ-সুবিধা দেওয়ার কথা তিনি ভোলেননি।

তাছাড়া বিধ্বংসী আম্ফান ঝড়ের সময়ও মানুষদের পশে দাঁড়িয়েছেন তিনি ।লকডাউনে যেমন নিজের কুকুরদেরকে নিজে হাতে যত্ন করেছেন ঠিক তেমনি পথ থাকা কুকুরদের কেও খাইয়েছেন নিজে হাতে। যেভাবে পারেন মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন তিনি।তবে এবার অন্যান্য তারকাদের মতন তিনিও গিয়েছেন নতুন বছরের ছুটি কাটাতে। তিনি কিছুদিন আগে দুবাই উড়ে গিয়েছেন। সেখান থেকে পোস্ট করছেন নানা রকম ছবি এবং ভিডিও।

মনোরম পরিবেশে দুবাইয়ের ফাইভ স্টার হোটেল, মরুভূমি, সমুদ্রসৈকতে মজেছেন মিমি। সেই ভালো লাগার রেশ কাটতে না কাটতেই নতুন আরো একটি ভিডিও নিয়ে হাজির হলেন টলিউডের জনপ্রিয় এই নায়িকা। যেখানে মিমিকে দেখা গিয়েছে দুবাইয়ের নামকরা ডেজার্ট সাফারিতে। সেই সাফারির আনন্দ নিতে নিতেই নিজের গ্ল্যামারাস জীবন ভুলে ছেলেবেলার জীবনে ফিরে গিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

ডেজার্ট সাফারির মাঝে বালির মধ্যে খালি পায়ে ছুতে বেড়াচ্ছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। নিজের দামি জামাকাপড়ের দিকেও নজর নেই অভিনেত্রীর । একেবারে বাচ্চাদের মতো খালি পায়ে ছুতে বেড়াচ্ছেন মিমি। মিমি যেন বালির মধ্যে নামতেই অন্য রকম হয়ে যান। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই হু হু করে ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button