বিনোদন

চরম রোমান্টিক মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতার মাঝে কি হয়েছিল শাহরুখের, ফাঁস গোপন কথা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল পর্দায় হিট ছিল বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে। বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে একের পর এক সুপারহিট সিনেমা করে দর্শকদের মনে পাকা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী কাজল। আজও যেন হিট শাহরুখ-কাজল জুটি।তবে জানেন কি, রুপালি পর্দা ছাড়াও বাস্তবে শাহরুখ-কাজলের খুব ভালো বন্ধুত্ব। কখনোই পর্দায় চুম্বন করতে দেখা যায়নি শাহরুখ-কাজলকে। তবুও যেন সুপার ডুপার হিট শাহরুখ কাজল ।

কিন্তু এদিকে সম্প্রতি ফের ভাইরাল হয়েছে শাহরুখ কাজল জুটির ক্যামেরার বাইরে একটি গোপন তথ্য। যেখানে কাজলের সাথে নোংরামি করতে দেখা গিয়েছে শাহরুখকে। কিন্তু কেন এমন নোংরামি করলেন শাহরুখ? গোপন তথ্য জানলে অবাক হয়ে যাবেন।

জানা গিয়েছে, শাহরুখ কাজল অভিনীত ছবি ‘বাজিগর’ আজ মন জয় করে আছে প্রায় প্রত্যেক মানুষের। আর সেই ছবিতেই নাকি কাজলের সঙ্গে নোংরামি করে বসেন শাহরুখ খান। সেই ছবিতে শাহরুখ ও কাজলের রসায়ন যেন আজ ভুলতে পারেনি দর্শকেরা। কিন্তু কিভাবে তৈরী হলো সেই রসায়ন, জানলে চমকে উঠবেন।

এই ছবিতে প্রেম তো রয়েইছে । সেই সঙ্গে গানের দৃশ্যে কাম বোঝাতে অনেক কিছু করতে হয়েছে বলিউড অভিনেত্রী কাজলকে । জানা যায় সেই গানের দৃশ্যে কাম কিছুতেই বোঝাতে পারছিলেন না কাজল । বার বার কাট করতে হয়েছিল সেই ছবির পরিচালককে।

করণ জোহরের চ্যাট শোতে এসে কাজল নিজেই জানিয়েছেন এই কথা। তিনি বলেছিলেন, যেভাবে নিঃশ্বাস নিতে বলা হয়েছিল তা এতটাই অস্বাভাবিক ছিল যে একের পর এক রিটেক হচ্ছিল।শাহরুখের মতে, সে জিনিস আমরা সাধারণত স্বাভাবিক জীবনে করি না, সেটা কাজল কোনওদিনই পর্দায় প্রকাশ করতে পারেনি। শুধু তাই নয়, এর ফলে নির্মাতাদেরও সমস্যায় পড়তে হয়েছিল।

কাজল যাতে গানের দৃশ্যে কাম দেখতে পারে তাই শেষ মেশ মাঠে নামতে হয়েছিল কোরিওগ্রাফার সরোজ খানকে। তিনি শাহরুখের কানে কানে গিয়ে বলেন, অ্যাকশন বলার পর তুমি কাজলকে চিমটি কেটে দিও। এরপর শাহরুখ সেই কাজটি করেন। যদিও তাদের এই পরিকল্পনা টের পাননি কাজল। এরপর পরিচালক অ্যাকশন বললেই কাজলের কোমরে চিমটি কাটেন শাহরুখ। আর এর পরই ক্যামেরার সামনে সেই প্রতিক্রিয়া আনেন কাজল ।

Back to top button