বিনোদন

নিজের জীবন থেকে কী মুছে ফেলার ইঙ্গিত দিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী?

গত বছর ১৯ এপ্রিল রোশন সিংয়ের সাথে শ্রাবন্তী চ্যাটার্জির (Shrabanti Chaterjee) বিয়ে হয়েছিল। তবে তিনি কাউকে না জানিয়ে চুপিসারে অমৃতসরের গুরুদ্বারে বিয়ে করেন। তবে শ্রাবন্তী রোশন সিংয়ের সাথে বিয়ে করে প্রায় ১২ কাউকে কোনও কিছু জানায়নি। এরপরই স্বামী রোশন সিং (Roshon Singh) তাদের বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। যদিও এটি তৃতীয় বিয়ে ছিল শ্রাবন্তীর। তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে তাদের দুজনের সম্পর্কের ভাঙ্গন ধরেছে।

রোশন সিং ও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় দুজনে আদালা আলাদা থাকছেন। সম্প্রতি তাঁরা দুজনেই দুজনকে আনফলো করেছেন। এরপর তাঁরা দুজনে সোশ্যাল মিডিয়া থেকে তাঁদের সমস্ত ছবি সরিয়ে নিয়েছেন। এর থেকে স্পষ্ট হয়ে যায় যে তাদের দুজনের সম্পকের মধ্যে ভাঙ্গন ধরেছে।

সম্প্রতি এমন বিয়ে ভাঙ্গনের গুঞ্জনের মাঝেই ইনস্টাগ্রামে(Instagram) একটি ছবি পোস্ট করেছেন। যেখানে হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প্রেমিক জিজ্ঞেস করছে, ‘আমার জীবনটা ধ্বংস করে দেবে?’ প্রেমিকার উত্তর, ‘OMG! হ্যাঁ।’ যদিও ক্যাপশনে রোশান উল্লেখ করে দিয়েছেন, নেহাতই মজার ছলে তার এই পোস্টটি করা।

সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জিকে দেখা যায় নিজের ইনস্টাগ্রামে একটি নতুন ছবি পোস্ট করতে। যেখানে তিনি মন খারাপ করে বসে আছেন আর সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘-কেউ সঠিক নয়, আর সেজন্যই পেনসিলের পাশে থাকে ইরেজার’ আর সেই ছবি দেখে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন শ্রাবন্তী তার জীবন থেকে আসলে কি মুছে দিতে চাইছেন? আবার অনেকেই মন্তব্য করেছেন যে শ্রাবন্তী হয়তো এই পোস্টি করেছেন রওশন সিংকে উদ্যেশ্য করেই হয়তো তিনি জীবনের ব্যক্তিগত কিছু স্মৃতি ভুলে যেতে চাইছেন। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল শ্রাবন্তীর শেয়ার করা সেই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button