বিনোদন

কি এমন ভুল করেছিলেন সলমন? যেই ভুলের জন্য ক্যাটরিনার ছবিতে স্থান পান অভিনেত্রী বিদ্যা!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন বিদ্যা ব্যালন। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। ২০০৩ সালে প্রথম বিদ্যা ‘ভালো থেকো’ ছৱিকতে অভিনয় করে। এই ছবিতে দেখা গিয়েছিল পরমব্রত ও বিদ্যাকে। তাদের অভিনয় দর্শকদের কাছে ভালো লেগে যায়। এই বছরেই সঞ্জয় দত্ত ও সইফ আলি খানের সঙ্গে তিনি জনপ্রিয় হিন্দি ছবি ‘পরিণীতা’ তে কাজ করেন বিদ্যা। এই ছবি হিট হওয়ার পর একাধিক ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী।

বিদ্যার কোয়েউক্তি হিট ছবির মধ্যে ‘কাহানি’, ‘কাহানি ২’, ‘দ্যা ডার্টি পিকচার’ অন্যতম। এই ছবিগুলির মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় বিদ্যা ব্যালনকে। তার অভিনয়ের জন্য তিনি পুরস্কারও পেয়েছিলেন। অভিনেত্রীর অভিনবয় ছাড়াও তার হট লুকের জন্য বেশ জনপ্রিয় তিনি। বিদ্যার এখনো পর্যন্ত শেষ ছবি মুক্তি পেয়েছে গত বছর ওটিটি প্লাটফর্মে। এই ছবিতে অভিনয়ের জন্য বেশ প্রশংসা পান অভিনেত্রী।

বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমন খান। সকলের ভাইজান তিনি নিজে একটি মজার ঘটনা জানান। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বছর কয়েক আগেই ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ‘ এর মঞ্চে সঞ্চালক সলমন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অতিথি হিসেবে বিদ্যা বালান। সেখানে বিদ্যার সাথে নানান গল্প আড্ডা জমে ওঠে। একবার সলমন তার প্রাক্তন গার্লফ্রেন্ড ক্যাটরিনাকে একটি পোট্রেট উপহার দিতে চেয়েছিলেন। সলমন নিজে আঁকেন সেই পোট্রেট। ক্যাটরিনা ছবিটি হাতে পাওয়ার পর একমনে কিচ্ছুক্ষণ সেই ছবির দিতে তাকিয়ে সলমনকে ক্যাটরিনা প্রশ্ন করেন,এটি কার ছবি এঁকেছেন সলমন। সলমন উত্তর দেন যে ক্যাটরিনারই। কিন্তু পরে সালমানের ভুল ভাঙিয়ে বলেন যে এটি বিদ্যা বালনের মত হয়েছে।

এই ঘটনা নিজে শেয়ার করেন অভিনেতা সলমন। এই ঘটনা শেয়ার করার সাথে সাথেই হাসিতে ফেটে পড়েন বিদ্যা। পরে সলমনকে জিগেস করেন যে এই ঘটনা সত্যি কিনা ?‘বিগ বস’ এর সঞ্চালক বলেন, হ্যাঁ পুরোপুরি সত্যি। হাসি না থামিয়ে এরপর সলমনের উদ্দেশে বিদ্যার জিজ্ঞাসা করে বসলেন ‘আমার ছবি এঁকেছিলেন মানে সেটা ‘ডার্টি পিকচার’ ছিল না তো ?’ কিন্তু সলমন সেখানে সামান্য লজ্জা পেয়ে হাসি ছাড়া। মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই ঘটনা।

 

View this post on Instagram

 

A post shared by Sardar Singh (@salmanscombat)

Back to top button