বিনোদন

তৃণাকে কাছে টেনে এ কী করলেন নীল, হবু স্ত্রীর জন্মদিনে ফ্যানেদের চমকে দিলেন অভিনেতা

বাংলা টেলিভিশনে বিনোদন জগতে চলছে বিয়ের মরসুম। ভালোবাসার মাসেই বিয়ে করতে চলেছেন নীল ও তৃনা। ২০২১ সালের ৪ ঠা ফেব্রুয়ারী তাদের চার হাত এক হতে চলেছে। এখনো পর্যন্ত সূত্রের খবর, বিয়ের দিন সাবেকি বাঙালি সাজে সাজবেন খড়কুটোর গুনগুন। আর তারা ঠিক করেছেন যে রিসেপশন করবেন ১৪ ফেব্রুয়ারী অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন। বিয়ের পাশাপাশি তারা মধুচন্দ্রিমার জন্য ডেস্টিনেশন ঠিক করে ফেলেছেন এই লাভ বার্ডস।

গতকাল ১২টার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন অভিনেত্রী তৃনা সাহা। এমনকি রাত ১২টার পর হবু স্বামী নীল ভট্টাচার্যের কাছ থেকে জন্মদিনের উপহার পেয়ে বেশ খুশি তৃনা। শুধু তাই নয়, মাঝরাতে নীল তার হবু স্ত্রী তৃনাকে কাছে টেনে হিন্দি গানের সঙ্গে নাচও করেন। সেই সঙ্গে হবু স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দেন অভিনেতা নীল ভট্টাচার্য । এই বিশেষ দিনে তৃনা কালো রঙের শর্ট গ্লিটার্স ড্রেসে তাক লাগিয়েছেন। নীল-তৃনার ঘনিষ্ঠতা নজর কেড়েছে নেটিজেনদের। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, তৃনা বর্তমানে অভিনয় করছেন ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’-তে। যেখানে তৃনা ‘গুনগুন’ চরিত্রে অভিনয় করছেন চুটিয়ে। আর অন্যদিকে নীল ভট্টাচার্য অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে। যেখানে নিখিল চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য।

Back to top button