বিনোদন

৪৪ হাজারের স্পিকার অর্ডার দিয়ে পরিবর্তে এ কী পেলেন মিমি? টুইটার পোস্টে ক্ষোভ উগরে দিলেন নায়িকা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। টলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন মিমি। প্রায়ই ইনস্টাগ্রামে নানারকম ছবি ভিডিও পোস্ট করে নেটিজেদের কাড়তে দেখা যায় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে । সেই সব ছবি ভিডিও যেন ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

তবে এবার এক প্রতারণার শিকার হলেন টলিউডের এই নায়িকা। ই-কমার্স জায়ান্ট আমাজনে ৪৪ হাজের স্পিকার অর্ডার দিয়ে ভুল প্রোডাক্ট হাতে পেলেন মিমি চক্রবর্তী। অনলাইনে জিনিস কিনতে গিয়ে মাশুল গুনতে হল অভিনেত্রীকে । এই খারাপ অভিজ্ঞতার কথা টুইটারে পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন টলিউডের এই নায়িকা। জানা যায়, গত শুক্রবার একটি ছবি পোস্ট করে টুইট করেন মিমি চক্রবর্তী।

যেখানে তিনি জানিয়েছেন, তিনি আমাজন থেকে ওয়্যারলেস ব্লু টুথ স্পিকারের অর্ডার দিয়েছিলেন। সেই ওয়্যারলেস ব্লু টুথ স্পিকারের মূল্য ছিল ৪৪ হাজার ৪২৮ টাকা। কিন্তু প্রোডাক্ট বাড়িতে পৌঁছানো মাত্রই অবাক হয়ে যান মিমি । কারণ, মিমির অর্ডার করা প্রোডাক্টের বদলে একই কোম্পানির অন্য একটি মডেলের স্পিকার আসে। যার মূল্য ২৯ হাজার ৯৯৯ টাকা। অর্থাৎ প্রায় সাড়ে চোদ্দ হাজার টাকার প্রতারণার মুখে পড়েন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

সংস্থার পক্ষ থেকে গোটা ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছেন। এবং লিঙ্ক দিয়ে অভিনেত্রীকে অভিযোগ জানাতে বলা হয়। অর্ডারের মতো বিস্তারিত তথ্যও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে বারণ করা হয়।প্রসঙ্গত, তবে এই প্রথম নয়, এর আগেও খাবারের অর্ডার দিয়ে বিপাকে পড়েছিলেন মিমি চক্রবর্তী।

Back to top button