বিনোদন

কি কারণে নেহা-হিমাংশের ব্রেকআপ হয়েছিল? ব্রেকআপ সম্বন্ধে বললেন নেহার প্রাক্তন প্রেমিক হিমাংশ

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর গত বছর অক্টোবর মাসে পাঞ্জাবি গুরু রোহানপ্রীতের সাথে বিয়ে করেন। বিয়ের পর স্বামীর সাথে প্রথম করওয়া চৌথ থেকে হোলি উৎসব সবই ভালো করে উদযাপন করছেন। কিন্তু একসময় সংগীত জগতে হিমাংশ কোহলির সাথে প্রেমের সম্পর্কের গুঞ্জন আসে। তার সাথে একসাথে ডেট ও করেছেন তার পাশাপাশি একসাথে গানও করেছেন তাদের ‘ও হামসাফার’ গান বেশ হিট হয় বলিউডে। নেহা ও হিমাংশ নিজেদের প্রেমের সম্পর্কে ঠিক ছিল কিন্তু তার পাশাপাশি তাদের সবকিছুই ঠিকঠাক ছিল। কিন্তু ২০১৮ সালে হঠাৎ তাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায়। কিন্তু তাদের সম্পর্ক ভেঙে যায় কি কারণে সেই বিষয়ে সঠিক কিছু জানা যায়নি।

তারপর হিমাংশ তার ক্যারিয়ার নিয়ে ব্যাস্ত। এদের সম্পর্ক ভাঙা নিয়ে অনেকেই হিমাংশকে দায়ী করেছিলেন।অন্যদিকে নেহা ব্রেকআপের পর রিয়েলিটি শো থেকে শুরু করে লাইভ পারফরমেন্সে কেঁদে ভাসিয়েছিলেন। এমনকী, ‘ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা’ বলে এই গানের একটি ভিডিও প্রকাশ করে সকলের কাছে সমবেদনা পেয়েছিলেন নেহা।

ব্রেকআপ সম্পর্কে হিমাংসের কাছে জানতে চাওয়া হলে তিনি নিজের ব্রেক আপ নিয়ে এবার এক সংবাদমাধ্যমে কথা বললেন হিমাংশ। এক সাক্ষাৎকারে তিনি বললেন, “এটা তাঁর ব্রেকআপ ছিল। কেন তিনি সবাইকে বলে বেরাবেন তাদের কী হয়েছিল? কেন সবার কাছে এটা এত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল তা তিনি জানেননা।” তিনি আরো বলেন, “নেহা নিজের জীবনে মুভ অন করেছেন। রোহনপ্রীতকে বিয়ে করে ও খুশিও রয়েছেন। নেহার জন্য তিনিও খুশি। তিনি নিজেও নিজের স্বপ্নপূরণ করছেন। কেরিয়ার নিয়ে ভাবছেন।”

দুজনেই দুজনের মত ভালো আছেন। একদিকে নেহা তার স্বামী রোহানপ্রীতকে বিয়ে করে সুখে আছেন তার পাশাপাশি হিমাংশ নিজের ক্যারিয়ার নিয়ে ভাবছেন। দুজনেরই তারা নিজেদের মত খুশি থাকতেই পারেন। কিন্তু সেটা নিয়ে মানুষের মাথা ঘামানো কেন এরকম বলেছিলেন হিমাংশ। তিনি আরো বলেন ২০২১ সাল এসেও মানুষ ২০১৮ সালের ব্যাপার নিয়ে মাথা ঘামাচ্ছে। অবশ্য এসব বললেও নেহা বা হিমাংশ কেউ কোনোদিন তাদের ব্রেকাপ নিয়ে খোলসা করে কিছু বলেননি।

Back to top button