বিনোদন

বিয়ের ২০ বছর পরে প্রকাশ্যে স্ত্রী টুইঙ্কল খান্না সম্পর্কে যা বললেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

বিয়ের আগের বিভিন্ন মুহূর্তে ’পাবলিক ডিসপ্লে অব অ্যাফেকশন’ অর্থাৎ সকলের সামনে ভালোবাসা প্রদর্শন অনেকেই করে থাকেন। তবে এবার বিয়ের ২০ বছর পর স্ত্রীর প্রতি গভীর ভালোবাসার প্রদর্শন করে দেখালেন। কিছুদিন আগেই ছিল টুইঙ্কল খান্না ও অক্ষয় কুমারের বিবাহ বার্ষিকী। আর সেই উপলক্ষ্যেই স্ত্রীকে মনের কথা ও শুভেচ্ছা জানাতে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার হাজির হলেন সোশ্যাল মিডিয়াতে।

অক্ষয় কুমার টুইঙ্কল খান্না সম্পর্কে বলতে গিয়ে লিখেছেন যে গত ২০ বছরে তার জীবনে ঘটে গেছে বিভিন্ন রকমের ঘটনা তবে তিনি একটা বিষয়ে কখনো দ্বিধাগ্রস্ত বোধ করেননি জীবনসঙ্গী হিসেবে টিনা অর্থাৎ টুইঙ্কল খান্নাকে পাওয়ার বিষয়ে। তাই বিয়ের ২০ বছর পেরিয়ে যাওয়ার পরেও প্রকাশ্যে স্ত্রীকে ধন্যবাদ জানিয়ে অক্ষয় লিখেছেন “এখনো আমার মনে ঢেউ তোলো তুমি। আবার কখনো বিরক্ত করে মাথা খারাপও করে দাও। তাও বলব, যদি আবার বেছে নেয়ার সুযোগ দেয়া হয়, তবে এগুলোই বেছে নেব আমি। কারণ আমি জানি, তুমি কাছে আছো মানেই হাসিও খুব একটা দূরে নেই।”

অক্ষয় কুমার এই লেখার সাথে শেয়ার করেছেন নিজের আর স্ত্রী টুইঙ্কল খন্নার একটি ছবি। বিবাহ বার্ষিকীতে ডাকনামে স্ত্রীকে ডেকে তিনি শুভেচ্ছা জানিয়েছেন তার কাছের মানুষকে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Back to top button