বিনোদন

প্রেমের সম্পর্কে সালমানকে বশে রাখতে যা করেছিলেন ঐশ্বরিয়া, আজও সেই গুঞ্জন বলিউডে

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল বিশ্বসুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া তিনি বলিউডে পা রাখার পর ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘মহব্বতে’ একের পর এক হিট ছবি উপহার দিয়েছিলেন এই মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবি গুলিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বরিয়াকে। তবে নানান কারণেই খবরের শিরোনাম গুলি যেমন সম্পর্ক, বিবাহ ও বিচ্ছেদ সবেতেই ঐশ্বরিয়ার নাম আগে থাকতে দেখা যায়।

বলিউডের ফেমাস জুটির মধ্যে অন্যতম হলেন ঐশ্বরিয়া ও সালমান খানের জুটি তবে এদের প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত ব্যাপার। এছাড়াও অভিনেত্রী বলিউডের একের পর এক অভিনেতার সাথে সম্পর্কে নিজের নাম জড়িয়েছিলেন। তবে নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টাতেই তিনি ব্যর্থ হয়েছেন। কেরিয়ারের কাজ যখন মাঝপথে তখনই ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমার শুটিংয়ের মাঝেই সালমান খানের সাথে প্রথম ডেটিং সেরে ফেলেছিলেন ঐশ্বরিয়া এবং সিনেমার গল্পের মতোই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিল।

প্রসঙ্গত সেই সিনেমার শুটিংয়ের পর থেকেই বি-টাউনে তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন আরো বেড়ে যায়। তারপর অভিনেতা ঐশ্বরিয়ার কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সব কিছুতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন। অবশ্য এই জুটির এখন ব্রেকআপ হয়ে গেছে বলে জানা গিয়েছিল তবুও এক দশক পেরিয়ে গেলেও আজো শিরোনামে রয়েছেন বলিউডের এই সেলেব জুটি। তবে তাঁদের একটি পুরোনো সাক্ষাৎকার মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। যা আজো সরগরম করছে খবরের পাতা।

সূত্রের খবরে জানা গিয়েছিল, রীতি মতো সালমানকে তাঁর পরিবারের কাছ থেকে আলাদা করতে চেয়েছিলেন নায়িকা এবং কোনোদিনই নাকি সালমানের পরিবারকে পছন্দ করতেন ঐশ্বরিয়া। তবে ঐশ্বরিয়ার কথায় সালমান রাজি হয়নি বাড়ি ছেড়ে আসতে এমনকি ভাইদের অর্থ দিয়ে সাহায্য করাটাও ঐশ্বরিয়ার পছন্দ ছিল না। এর কারণেই সালমানের ভাইরা সেই সময় পরে গিয়েছিলো বিপাকে।

Back to top button