বিনোদন

‘এখানে আকাশ নীল’-এর হিয়া বাস্তব জীবনে কীরকম তার স্বভাব চরিত্র! রইলো অভিনেত্রীর আসল পরিচয়

বেশ কিছুদিন আগেই শেষ হয়েছে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকটি । দর্শকদের বেশ পছন্দের ধারাবাহিক ছিল এটি। কিন্তু হঠাৎ করে বন্ধ হয়ে যাওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পরে যায়। এমনকি সেই সঙ্গে হিয়া-উজানের মাঝে ঝিনুক সেন আসার পর থেকে ভক্তদের মধ্যে থেকে নানা বিতর্ক আসতে শুরু করে।আর এর পরই বন্ধ হয়ে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকটি।

তবে ‘এখানে আকাশ নীল’-এর হিয়া-উজান জুটি বেশ নজর কেড়েছিল ভক্তদের।হিয়ার সঙ্গে উজানের ঝগড়া-বন্ধুত্ব-ভালোবাসা এই সব কিছুই বেশ পছন্দের ছিল ভক্তদের। আর সেই হিয়া, যার আসল নাম অনামিকা চক্রবর্তী। 1997 সালের 25 শে মার্চ কলকাতার বুকেই অনামিকার জন্ম। ছোট থেকেই মামাবাড়িতে মানুষ হয়েছেন অনামিকা। তাঁর বাবা ও মায়ের সেপারেশন হয়ে গিয়েছিল। অনামিকার কোনোদিনই অভিনেত্রী হওয়ার ইচ্ছা ছিল না। বেঙ্গালুরুতে একটি চাকরি করতেন অনামিকা। অনামিকার মামা জোর করে তাঁকে ‘রাজযোটক’-এর অডিশনে নিয়ে গিয়েছিলেন। সেখানে চান্সও পেয়ে যান।

অভিনেত্রী অনামিকা ‘রাজযোটক’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পান। এই ধারাবাহিকের মাধ্যমে তার অভিনয় জগতে প্রবেশ। 2017 সালে বাংলা ওয়েব সিরিজ ‘হোলি ফাক’-এ অভিনয় করেন তিনি।‘হোলি ফাক সিজন-2′-তেও দেখা গিয়েছিল অনামিকাকে।2018 সালে শাশ্বত চট্টোপাধ্যায় ‘আসছে আবার শবর’ -এর মাধ্যমে বাংলা ফিল্মে ডেবিউ করেন অনামিকা। তার পাশাপাশি অভিনেত্রীকে ‘তোর অপেক্ষায়’-তে অভিনয় করতে দেখা যায়।

তার পাশাপাশি অভিনেত্রীকে 2019 সালে জনপ্রিয় সিরিয়াল ‘এখানে আকাশ নীল ধারাবাহিকে শন ব্যানার্জীর সাথে অভিনয় করতে দেখা যায়। এই ধারাবাহিকে অনামিকা ও শন এর হিয়া ও উজান চরিত্রটি বেশ হিট হয় । উজান ও হিয়ার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মুগ্ধ করেছিল। অপরদিকে লকডাউন কাটলেই শুরু হতে চলেছে সপ্তাশ্ব বসু পরিচালিত ফিল্ম ‘জতুগৃহ’-এর শুটিং। এই ছবিতে অনামিকার বিপরীতে অভিনয় করছেন বনি সেনগুপ্ত।এই ছবির শুটিং হবে দার্জিলিঙ, কালিম্পঙ, সিকিম সহ কয়েকটি পাহাড়ী অঞ্চলে। ইতিমধ্যেই পয়লা বৈশাখে প্রকাশ্যে এসেছে ‘জতুগৃহ’-এর ফার্স্ট লুক। সমস্ত কিছু মিলিয়ে অভিনেত্রী অনামিকা এখন বেশ হিট।

Back to top button