বিনোদন

‘এইতো শাড়ি পরে কি সুন্দর দেখাচ্ছে। এবার আমার বউ বউ মনে হচ্ছে’, লাল পাড় সাদা শাড়িতে বউকে দেখে অবাক ‘সৌজন্য’

বাঙালি আর যাই হোক সিরিয়াল ভক্ত আগাগোড়াই। আর এমন কিছু সিরিয়াল আছে যা দেখার জন্য মানুষ অপেক্ষা করে থাকে এবং বারবার ঘড়িও দেখতে থাকে, কখন সময় হবে। লোকের কাছে এখন জনপ্রিয় সিরিয়াল হল খড়কুটো। সাড়ে সাতটা বাজলেই বাড়ির মা-ঠাকুমার বসে পড়েন পছন্দের সিরিয়াল দেখতে। খড়কুটো সিরিয়াল কোনদিকে মোর নেবে তা নিয়ে অনেক চিন্তাভাবনা দর্শকদের মধ্যে।

সিরিয়ালে একান্নবর্তী পরিবার তাঁর সাথে গুনাগুনের দুস্টু মিষ্টি খুনসুটি, সবকিছু মিলিয়ে মাতিয়ে রেখেছে দর্শকদের। গুনগুন চরিত্রে একজন ভোলাভালা মেয়ে, এবং নিজের পছন্দেই জীবনে এগিয়ে চলতে পছন্দ করেন। তাই চলছিল, তারপর একদিন তাঁর সঙ্গে দেখা হয় গল্পের হিরো সৌজন্যের সঙ্গে। লেখাপড়ায় ভালো ছেলে সৌজন্য আগাগোড়াই গোমড়ামুখো। সৌজন্যের চঞ্চল মেয়ে গুনগুনকে একেবারেই পছন্দ ছিল না। অন্যদিকে গোমড়ামুখো সৌজন্যকে গুনগুণের মোটেও পছন্দ না।

এদিকে বাবার কথায় বাধ্য হয়ে গুনগুন ৩৬৫ দিন অর্থাৎ ১ বছরের শর্তে সৌজন্যকে বিয়ে করে। প্রথমদিকে দুজনের মধ্যে সাপ-নেউলের সম্পর্ক থাকলেও যত দিন পেরিয়েছে দুজনের মধ্যে সম্পর্ক ততটাই গাঢ় হয়েছে। একে অপরকে ভালোবাসার কথা স্বীকার করে নিয়েছেন তারা।

কিছুদিন আগেই সিরিয়ালের একটি পারবো নিয়ে নানান প্রশ্ন উঠেছিল দর্শকদের মধ্যে। প্রশ্ন উঠেছিল গুনগুণের ম্যাচুরিটি নিয়ে, কারণ গুনগুন মিষ্টির বাচ্চা হওয়ার কথা বুঝতে পারছিলো না। চঞ্চল স্বভাবে বাড়ির বৌ হয়ে ছোট ছোট পোশাক পরে থাকা নিয়েও প্রশ্ন উঠেছিল। গুনগুন সেই সব প্রশ্নের জবাব দিয়েছেন। সম্প্রতি গুনগুনকে দেখা গিয়েছে লাল পাড়ে সাদা শাড়ি পরে থাকতে। লাল পাড়ে সাদা শাড়িতে গুনগুনকে দেখে অবাক গোটা পরিবার। বাবিন তথা সৌজন্যও গুনগুনকে দেখে হা হয়ে গিয়েছেন। আর সৌজন্য মনে মনে বলছে, ‘এইতো শাড়ি পরে কি সুন্দর দেখাচ্ছে। এবার আমার বউ বউ মনে হচ্ছে’। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়েছে ‘খড়কুটো ইনফিনিটি’ নামের একটি ইন্সট্রাগ্রাম পেজ থেকে। যা রীতিমতো এখন ভাইরাল।

Back to top button