বিনোদন

ভেজা শরীর, গাল ভর্তি দাঁড়ি! ডাব্বুর ক্যামেরার লেন্সবন্দি শাহরুখ, মুহূর্তেই ভাইরাল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। বলিউড শুরুর থেকেই যেন একের পর এক সিনেমা দর্শকদের উপহার দিয়ে বেশ খ্যাতি অর্জন করেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তার প্রতিটি ছবি যেন সুপার ডুপার হিট। তাকে সর্বশেষ দেখা গিয়েছিলো ‘জিরো’ সিনেমায়। এরপর বছর খানিক আর পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। যদিও শীঘ্রই ‘পাঠান’ দিয়ে বলিউডে ফের কামব্যাক করছেন শাহরুখ।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় এই অভিনেতা। প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে ভক্তদের মনে ঝড় তোলেন শাহরুখ। সম্প্রতি বিখ্যাত সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ। ইনস্টাগ্রামে ফটোশ্যুটের সেই ছবি শেয়ার করেছেন ডাব্বু। যা প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, কালো-সাদা মনোক্রোমে ছবিতে ভেজা শরীর এবং চুল, গালভর্তি দাঁড়িতে অসাধারণ লুকে ধরা দিয়েছেন শাহরুখ খান।

ছবি শেয়ার করে ডাব্বু ক্যাপশনে লেখেন, ‘একবার আপনি নির্ভীক হয়ে গেলে, জীবনে সম্ভাবনা অসীম। ক্যারিশম্যাটিক শাহরুখ খান’। ছবিটি প্রকাশ্যে আসতেই মন ছুঁয়ে যায় শাহরুখ ভক্তদের। শুধু তাই নয়, অভিনেতাকে প্রশংসায় ভরিয়ে দেয় ফ্যানেরা।

 

View this post on Instagram

 

A post shared by Dabboo Ratnani (@dabbooratnani)

Back to top button