বিনোদন

নতুন অতিথিকে স্বাগত জানিয়ে এবার অভিনেত্রী নুসরত শেয়ার করলেন খুদের পায়ের ছবি!

অভিনেত্রী নুসরতকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে গুঞ্জন। সেপ্টেম্বরেই তিনি সন্তান নবীয়ে আসবেন পৃথিবীতে। আবার এদিকে অভিনেত্রী গুঞ্জনের মাঝেই নানারকম ছবি শেয়ার করে যাচ্ছেন। এর মধ্যেই এসেছে আর এক খুদে সদস্য। এদিন ইনস্টাগ্রামে নুসরত নিজেই স্বাগত জানিয়েছেন তাকে। হোম লিখে দুটি পায়ের ছাপ দিয়েছেন। ছবিতে পায়ের ছাপ দেখে মনে হচ্ছে যে কুকুরের পায়ের ছাপ। ঘরে কোনো পোষ্য থাকলে নাকি পসিটিভিটি বিরাজ করে। তাহলে কি সন্তান প্রসবের আগে কুকুর ছানা নিয়ে এলেন বাড়িতে?

এদিকে নুরতের এই ছবি নিয়ে অনেকের মনে গুঞ্জন চলছে তার মধ্যে অপরদিকে অভিনেতা যশ তার প্রিয় পোষ্যকে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এর থেকে মানুষের বুঝতে অসুবিধা হয়নি যে যশের থেকেই হয়তো নতুন কুকুর ছানা ঘরে এনেছেন নুসরত অথবা কিনে এনেছেন। ইতিমধ্যে গুঞ্জন এটাই শুরু হয়েছে যে নুসরত যে সন্তান সম্ভবা তার পিছনে যশের হাত রয়েছে। কিন্তু এখনও অবধূ যশ বা নুসরত যেওই মুখ খোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

নুসরত জাহানের নানান খবর বর্তমান টলিপাড়ায় চর্চায় রয়েছে। খবরের শিরোনামে থাকা অভিনেত্রী বেশিরভাগ সময়ই সমালোচনার মুখে পড়েন। কিছুদিন আগেই তার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। নুসরতের সন্তান প্রসঙ্গে নিখিল পরিস্কার করে জানান যে ওই সন্তান তার নয়।

মাঝেমধ্যে অভিনেত্রী নানান পোস্ট করে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী পোস্ট করে কখনো বলেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও’। কখনো লেখেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও।কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য, কারণ হল তোমার শান্তি প্রয়োজন’। সম্প্রতি অভিনেত্রী আরেকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “পুরো সেজেছি, কোথাও যাওয়ার নেই…”। প্রায় সময় বন্ধুদের সঙ্গে পার্টি করেন, যশের সঙ্গেও বহুবার ট্যুরে দেখা যায়, যদিও প্রকাশ্যে কেউ এই সম্পর্ক স্বীকার করেননি।

Back to top button