বিনোদন

বিয়ের ফুল ফুটেছে তৃণার, গায়ে হলুদের সাজে উদ্দাম নাচ গুনগুনের, মুহূর্তে ভাইরাল ভিডিও

টালিপাড়ায় আকাশে বাতাসে যেন মনে হচ্ছে বিয়ের মরশুম কিছুদিন আগেই নীল-তৃনা জানিয়েছেন, ২০২১ এর ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা। তবে শুধু নীল-তৃনাই নয়, দেবলীনা কুমার-গৌরব চ্যাটার্জীও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।তবে এদিকে অভিনেত্রী তৃনা সাহা রিল-রিয়েল দুটোই একসঙ্গে সামলাচ্ছেন। রিল লাইফ-এ তৃনা সাত পাকে বাধা পড়তে চলেছেন ‘খড়কুটো’র নায়ক সৌজন্যের সাথে।যেটা প্রতিদিন রাত সাড়ে সাতটায় ষ্টার জলসায় দেখা যায়। আর সেখানেই তৃনা অভিনয় করছেন ‘গুনগুন’ চরিত্রে । তবে রিয়েল লাইফ-এ তৃনা বিয়ে করতে চলেছেন নীল ভট্টাচার্যকে।

কিন্তু এদিকে ‘খড়কুটো’ ধারাবাহিকের নায়িকা সৌজন্যের সঙ্গে বিয়ের আগেই নেটিজেনদের নজর কাড়লেন। কারণ, বিয়ের আগেই গায়ে হলুদের সাজে ধরা দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। পরনে হলুদ শাড়ি ও সঙ্গে ফুলের সাজ। সম্প্রতি তৃনা সাহা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তৃনাকে তার হবু শশুর বাড়ির দুই ননদ ও জা-এর সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে । জা প্রকাশ্যে আসতেই মন ছুঁয়ে যায় নেটিজেনদের। এমনকি ভিডিওটি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় ।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

প্রসঙ্গত, খুব শিগ্রই নীল-তৃনা সাত পাকে বাধা পড়তে চলেছে।এই জুটি এমনটাই জানিয়েছেন এক সাক্ষাৎকারে। শুধু বিয়ের তারিখই নয়, সেই সঙ্গে হানিমুনে কবে যাবেন সেটাও জানিয়েছেন নীল-তৃনা। বর্তমানে তৃনা ‘খড়কুটো’ নিয়ে ব্যস্ত থাকলেও নীলের সঙ্গেও সময় কাটাচ্ছেন অভিনেত্রী। অন্যদিকে নীল ব্যস্ত রয়েছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক নিয়ে। যেখানে নীলকে ‘নিখিল’ চরিত্রে দেখা যায় ।

Back to top button