বিনোদন

পরনে কনের সাজ, দ্বিতীয় বিয়ের মন্ডপে ‘সোহাগ চাঁদ,বদনি ধনি’ গানে মায়ের সঙ্গে তুমুল নাচ গুনগুণের!

বাঙালি আর যাই হোক সিরিয়াল ভক্ত আগাগোড়াই। আর এমন কিছু সিরিয়াল আছে যা দেখার জন্য মানুষ অপেক্ষা করে থাকে এবং বারবার ঘড়িও দেখতে থাকে, কখন সময় হবে। লোকের কাছে এখন জনপ্রিয় সিরিয়াল হল খড়কুটো। সাড়ে সাতটা বাজলেই বাড়ির মা-ঠাকুমার বসে পড়েন পছন্দের সিরিয়াল দেখতে। খড়কুটো সিরিয়াল কোনদিকে মোর নেবে তা নিয়ে অনেক চিন্তাভাবনা দর্শকদের মধ্যে।

সিরিয়ালে একান্নবর্তী পরিবার তাঁর সাথে গুনাগুনের দুস্টু মিষ্টি খুনসুটি, সবকিছু মিলিয়ে মাতিয়ে রেখেছে দর্শকদের। গুনগুন চরিত্রে একজন ভোলাভালা মেয়ে, এবং নিজের পছন্দেই জীবনে এগিয়ে চলতে পছন্দ করেন।এদিকে টুকটুকে লাল বেনারসিতে দ্বিতীয়বার কনের সাজ সাজলেও এই বিয়ে সে করতে চায় না, বারবার এমন কাতর আর্জি যে রাখছে। এমনকি সকলের সামনেই বাবিনকে নিজের মনের কথা জানিয়েছে। কিন্তু কিছুতেই যেন কিছু হচ্ছে না। আর এর মাঝেই অফস্ক্রিনে একটু মস্তি না করলে চলে!

সম্প্রতি অনস্ক্রিন মায়ের সঙ্গে জমিয়ে নাচ করতে দেখা গেলো গুনগুনকে। অনস্ক্রিনে গুনগুন তার মাকে বেশি একটা পছন্দ না করলেও অফস্ক্রিনে কিন্তু তাদের মধ্যে খুব ভালো সম্পর্ক। আর তার প্রমান এই নাচের ভিডিও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গুনগুন অর্থাৎ তৃনা সাহা একটি ভিডিও সেরা করেছেন। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী মালবিকা সেনের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের আসরের ফাঁকেই জনপ্রিয় বাংলা লোকগান ‘সোহাগ চাঁদ বদনি ধনি’র তালে নাচলেন তৃণা। ভিডিও শেয়ার করে ক্যাপশনে তৃণা লিখেছেন, ‘আমার অন্যতম প্রিয় মানুষের সঙ্গে’।যা প্রকাশ্যে আসতেই মন ছুঁয়ে যায় গুনগুন ভক্তদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

Back to top button