বিনোদন

পরনে লাল শাড়ি আর সিঁথিতে সিঁদুর, তাহলে কি গোপণে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী ঊষসী!

অভিনয় জগতে সবাই আসেন স্বপ্ন নিয়ে। সবাই বড়ো স্বপ্ন দেখে অভিনয় নিয়ে কিন্তু কেউ কেউ ডেডিকেশন দিয়ে কাজ করেন আর কেউ হারিয়ে যায় প্রতিভার ভিড়ে। সেরকমই বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঊষসী রায়। ২০১৫ সালে ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘মিলন তিথি’র মাধ্যমে নিজের পথ চলা শুরু করেন। এই ধারাবাহিকে নাম ছিল অহনা। নিজের অভিনয়ের মাধ্যমে খুবন অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জয় করেন।

এরপরে ঊষসী জী বাংলায় ‘বকুলকথা’ ধারাবাহিকে অভিনয় করে আরও জনপ্রিয় হয়ে ওঠেন। গল্পের প্রধান চরিত্র ছিল বকুল তাকে ঘিরেই পুরো গল্প। প্রথমদিকে বকুল ছিল এক গেছো মেয়ে। যার ঘরকন্নায় তার মনই ছিল না। তার সঙ্গে ঋষির যখন বিয়ে হয় তখন ঋষি বকুলকে পছন্দ করত না একেবারেই। তারপর ধীরে ধিরে বকুলের সততা আর সরলতা বাধ্য করে ঋষিকে ভালোবাসতে। বকুলের স্বামীর ভূমিকায় দেখা গিয়েছিলো হানি বাফানাকে। দুজনেরই অভিনয় দর্শকরা খুব পছন্দ করতো।

অভিনেত্রীকে এরপরে আগের বছর মহালয়া উপললক্ষে জী বাংলায় বিশেষ অনুষ্ঠান ‘‌দুর্গা সপ্তসতী’‌ তে দেবী শতাক্ষীর রুপে দেখা যায়।ঊষসী বাংলার প্রথম মহিলা ডাক্তার হিসেবে ‘কাদম্বিনী’ ধারাবাঘিকে জী বাংলায় কামব্যাক করেন কিন্তু টিআরপি কম থাকায় তিন মাসের আগেই বন্ধ হয়ে যায় সেই ধারাবাহিক। এবার অভিনেত্রীকে জী বাংলা অরিজিনাল অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত টেলিফিল্ম ‘ইস্কাবনের রানী’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। ধারাবাহিকটিতে কাঞ্চন মল্লিক, ভাবনা ও ঋষভও অভিনয় করছেন।

কাজের পাশাপাশি অভিনেত্রী স্কভিল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝ্যে মধ্যেই নিজের ফটোসেশন ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন। সম্প্রতি একটি ছবিতে অভিনেত্রীকে লাল শাড়ি আর সিঁথির মাঝখানে সিঁদুর সহ হালকা মেকাপে দেখা গেলো। তাহলে কি কাউকে না জানিয়ে গোপনে বিয়ে সেরে ফেললেন? অনেকেরই তাই ধারণা। না এটি অভিনেত্রীর একটি প্রজেক্টের ফটোশুট। ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন,”তারা দেখেওপি দেখে না, তারা বুঝেও বোঝে না তারা ফিরেও না চায় আহা, আজি যে …”। ছবিটি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

Back to top button