বিনোদন

পরনে জিন্স-টপ, মাথা ভর্তি সিঁদুর পরে হঠাৎ মাঝ রাস্তায় তুমুল নাচ তৃণার! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘খড়কুটো’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা । তার এই ধারাবাহিক বক্সঅফিসে বেশ হিট। এই ধারাবাহিকের মাধ্যমে সকলের প্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তৃনা। এমনকি দোলপূর্ণিমা বসন্ত উৎসবে মেতে উঠেছিলেন অভিনেত্রী তৃনা সাহা। “ফাগুন হাওয়ায় হাওয়ায় করেছি যে দান, তোমার হওয়ায় হওয়ায় করেছি যে দান।। আমার আপন হারা প্রাণ, আমার বাধন ছেড়া-প্রাণ…..”। আর দোলপূর্ণিমার দিন সকল আকাশ বাতাসে যেন খুশির হওয়া বইছে।বিয়ের পর প্রথম হোলি উৎসব তৃনার । তাই তো বেশ চুটিয়ে এই হোলি উৎসব উপভোগ করেছেন ‘খড়কুটোর’ গুনগুন।

এদিন সাদা রঙের সালোয়ারে সেজে উঠেছিলেন তৃনা। সেই সঙ্গে গালে লাল আবির। এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটিজেনদের নজর করেছিলেন তৃনা। যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছিলো। আর এবারও তার ব্যতিক্রম হলো না। ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নীল ভট্টাচার্যের স্ত্রী তৃনা।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃনা সাহা। যেখানে দেখা যাচ্ছে, মাথা ভর্তি সিঁদুর। কালো জিন্স আর হালকা হলুদ টপ পরে, দুই বন্ধুকে নিয়ে নাচ জুড়লেন নায়িকা।সেই দুই বন্ধু হলেন ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন অর্থাৎ তৃনার দুই ননদ সাজি ও চিনি। ভিডিওটি পোস্ট করে তৃনা ক্যাপশনে লিখেছেন, “নাচের কারণ একটাই ইটস ট্রেন্ডিং”। ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে । মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

Back to top button