বিনোদন

পরনে হট প্যান্ট, সাদা টি-শার্ট, উন্মুক্ত উরুর উদ্দাম নাচ সন্দীপ্তার, খোলা চুলেই যৌবন চুইয়ে পড়ছে অভিনেত্রীর

টেলি দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় নায়িকা হলেন সন্দীপ্তা সেন। তার অভিনীত সিরিয়াল গুলো বাংলার দর্শকদের মনে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তিনি সবার প্রথম নজর করেন ‘দূর্গা ‘ সিরিয়ালের মাধ্যমে। তার পর ‘টাপুর টুপুর’ সিরিয়ালের মাধ্যমে তিনি পান ব্যাপক জনপ্রিয়তা। তিনি প্রতিটি সিরিয়ালের পেয়েছেন নায়িকার রোল। আর নিজের অভিনয় ও রূপের জাদুতে মুগ্ধ হয়েছে টেলি দর্শকরা।

সৌন্দর্য্য ও দুস্টু মিষ্টি স্বভাবের কারণে তিনি বেশ জনপ্রিয়। শুধু অভিনয় নয় সন্দীপ্তা নাচেও বেশ পারদর্শী। লক ডাউন চলাকালীন সময়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিভিন্ন নাচের ভিডিও। মাঝে মাঝেই তিনি সোশ্যাল মিডিয়ায় অবর্তীন হন নাচের ভিডিও নিয়ে। আর এবার সেই ধারাবাহিকতা বজায় রেখেই তিনি পোস্ট করলেন পাহাড়ের কোলে একটি নাচের ভিডিও।

বেশ কিছুদিন ধরে ছুটির মেজাজে রয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা। আর তাই তো ঘুরতে চলে গেলেন পাহাড়ে।কিছুদিন আগে সেই পাহাড় থেকেই একটা নাচের ভিডিও পোস্ট করেছেন সন্দীপ্তা।অভিনয়ের পাশাপাশি নাচের যে তিনি সিদ্ধহস্ত তা আরো একবার প্রমান করেছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে যায়। এমনকি মন ছুঁয়ে যায় নেটিজেনদের।

সম্প্রতি এবার আরো একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, কুলি নম্বর ওয়ান সিনেমার ‘গোরিয়া চুরানা মেরা জিয়া’গানে উদ্দাম নাচে সকলকে মুগ্ধ করেছেন সন্দীপ্তা। ডেনিম জিন্স হট প্যান্ট, সাদা টি-শার্ট, এবং তার উপর লম্বা সাদা শ্রাগ, খোলা চুলেই যৌবন চুইয়ে পড়ছে অভিনেত্রী সন্দীপ্তার। যা প্রকাশ্যে আসা মাত্রই নজর কাড়ে নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। ভিডিওটি ভাইরাল হয়ে যায় নিমেষেই।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button