বিনোদন

পরনে লাল শাড়ি মুখে একরাশ হাসি, পুরস্কার পেয়ে খুশিতে আত্মহারা ‘শ্রীময়ী’র জুন আন্টি

ধারাবাহিক কে না পছন্দ করে। সকলেরই প্রিয় ধারাবাহিক চ্যানেল ষ্টার জলসা আর জী বাংলা। কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় বেশিরভাগ ইয়াং জেনারেশন সক্রিয় থাকেন। তাই টেলিভিশনে সামনে শুধুমাত্র বাড়ির বড়রাই বসেন। ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’। এই ধারাবাহিকে সকলের প্রিয় জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী। এবারে খলনায়িকা হয়েই পুরস্কার জিতে নিলেন অভিনেত্রী। তিনি অঞ্জন দত্তের ছবি ‘বোমক্যেশ বক্সী’ অবলম্বনে তৈরী সিনেমা ‘সত্যবতী’র ভূমিকায় অভিনয় করেন। এবারে অভিনেত্রী পুরস্কার জিতে দারুন খুশি, লাল শাড়িতে মিষ্টি হেসে হাতে ট্রফি নিয়ে পোজ দিলেন তিনি।

শুধুমাত্র অভিনয়ের দিক থেকে সেরা তা কিন্তু নয়। স্নাতকোত্তরে ফার্স্টক্লাস পাওয়া মানুষ যে এভাবে অভিনয় করে মানুষের মন জয় করতে পারে তা তার অভিনয় না দেখলে বোঝা যায় না। এই বছর ষ্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড জিতে নিলেন অভিনেত্রী।

২০২১ এর ষ্টার পরিবার অ্যাওয়ার্ড-এর অনুষ্ঠান ছিল বেশ জমজমাট। আর এই অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী আর যীশু সেনগুপ্ত।এই অ্যাওয়ার্ড শোয়ের জ্যুরি প্যানেলে ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জী, অর্পিতা চ্যাটার্জী এবং হরনাথ চক্রবর্তী। এই অনুষ্ঠানে স্টারের বিভিন্ন চরিত্র যেমন শ্রীময়ী, জবা, মোহর, গুনগুন এবং অন্যান্যরা লক্ষ লক্ষ পরিবারের সবচেয়ে প্রিয় সদস্য হয়ে উঠেছে।

প্রয়াত কমিউনিস্ট পার্টির নেতা শ্যামল চক্রবর্তীর এই কন্যা উষসী চক্রবর্তী নিজের অভিনয়ের মাধ্যমে ষ্টার জলসার সকল দর্শকদের মন জয় করেছেন। তিনি শুধুমাত্র অভিনয়ে দক্ষ তা নয়, অভিনলয়ের পাশাপাশি শিক্ষিত সুন্দরী সেরকম সুন্দর গানও করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button