বিনোদন

পরনে হালকা সবুজ রঙের ওয়েস্টার্ন ড্রেস, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘কিরনমালা’

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। যিনি একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কিরণমালা’-তে ‘কিরণমালা’ চরিত্রে অভিনয় করে বেশ জপ্রিয়তা অর্জন করেছিলেন। বর্তমানে এই অভিনেত্রী অভিনয় করছেন ‘খড়কুটো’ ধারাবাহিকে। যেখানে তাকে দেখা যায় ‘গুনগুন’-এর দিদির চরিত্রে অর্থাৎ ‘তিন্নি’ চরিত্রে অভিনয় করতে। ‘তিন্নি’ চরিত্রটিও বেশ ফুটিয়ে তুলেছে দর্শকদের মনে।

অভিনেত্রী রুকমা রায় অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। মাঝে মধ্যেই নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন রুকমা রায়। যেই সব ছবি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। এবারও তার ব্যতিক্রম হলো না ।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী রুকমা রায়। যা প্রকাশ্যে আসতেই মন ছুঁয়ে যায় নেটিজেনদের। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যেই। ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে গিয়েছে নেটিজেনদের। কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রুকমা। যা দেখে নজর সরাতে পারেননা নেটিজেনরা ।

ছবিটিতে রুকমা রায়কে দেখা যাচ্ছে, হালকা সবজে রং এর ছোট্ট পোশাকে, এক্কেবারে আগুন লুকে, অগোছালো খোলা চুলে, ন্যুড মেক-আপে, সেক্সি পোজে। যা আপাতত ভাইরাল নেটদুনিয়ায়। তবে নেটিজেনদের নজর কারে অভিনেত্রী রুকমার উন্মুক্ত উরু।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button