বিনোদন

পরনে কালো রঙের পোশাক, তার ভেতর দিয়েই বেরিয়ে আসে স্তনযুগলের অনেকাংশ, ফের ভাইরাল সোনাম

বলিউডের ফ্যাশন সচেতন নায়িকা বলে পরিচিত হলেন সোনম কাপুর। তিনি বিভিন্ন রকমের ডিজাইনার ড্রেস নিয়ে করেন এক্সপেরিমেন্ট ও মঝেই মাঝেই ধরা দেন বিভিন্ন লুকে। আর তাকে দেখে বলাই যায় যে তিনি ট্রেন্ড ফলো করার পরিবর্তে ট্রেন্ড তৈরী করতেই ভালোবাসেন।

যেকোনো এক্সপেরিমেন্টাল পোশাক বি টাউনে সবার আগে এই জনপ্রিয় অভিনেত্রী ট্রাই করে থাকেন। আর নতুন নতুন এক্সপেরিমেন্ট করতে গিয়ে মাঝে মধ্যেই তাকে পরে যেতে হয় বিপাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। এক অনুষ্ঠানে কালো পোশাকের পাশ থেকে স্তনযুগলের অনেকাংশ বেরিয়ে আসে তাঁর। যদিও এই বিষয়টিকে অভিনেত্রী সোনাম কাপুর একেবারেই পাত্তা দেননি।

তবে শুধু এই কালো পোশাক পরেই নয়, তিনি গোলাপি রঙের একটি পোশাক পরেও বিতর্কের মুখে পড়েছিলেন। যেখানে শুধু ওই গোলাপি রঙের কোর্টটি পরে এবং সেই সঙ্গে কোর্টটি হাত দিয়ে ধরে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

এমনকি একবার এক অনুষ্ঠানে বেগুনি রঙের একটি গাউন পরে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী সোনাম কাপুর । আর সেই ড্রেসের পিছন দিক দিয়ে উঁকি দিচ্ছিলো তার অন্তর্বাস। সোনামের চুলগুলো তার সামনের দিকে নেওয়া ছিল বলেই ওই অন্তর্বাস ক্যামেরায় ধরা পড়েছিল ।

Back to top button