বিনোদন

আমরা নতুন ধারাবাহিকে ‘শন-অনামিকা’ জুটি চাই, উত্তরে কি বললেন ‘শন’ ?

টলিউড এর জনপ্রিয় জুটি শন-অনামিকা। প্রায় সকল দর্শকদের পছন্দ এই জুটি। প্রায় ৬ মাস পর ফিরে আসছেন নতুন ধারাবাহিক নিয়ে শন। এবং প্রায় ৬ মাস পরই শন বন্দ্যোপাধ্যায় তথা ডক্টর উজান চ্যাটার্জীর সঙ্গে দেখা হতে চলেছে দর্শকদের। খুব খুশি তাঁর ভক্তরা। ঘন নীল আকাশ, বিস্তৃত পাহাড়। সামনের রাস্তা দিয়ে হেঁটে আসছে ঋষিরাজ। পাশে দাঁড়িয়ে তার পিহু। রোম্যান্সে ভরপুর নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এর প্রোমো।

একদিকে দর্শকরা ভীষণ খুশি। অন্যদিকে আবার অনেকেই তীব্র অভিমান করে রয়েছেন, কারণ তারা অনামিকা চক্রবর্তীর সঙ্গেই শুধু শন কে দেখতে চান। যবে থেকে নতুন প্রোমো এসেছে তবে থেকে ভক্তদের একটাই প্রশ্ন: এতদিন ধরে তাঁরা যে টুইট, ফোন কল করে এসেছেন, তার কি কোনও মূল্য নেই? শন-অনামিকা ভক্তরা নিজেদের রাগ অভিমান সব উজাড় করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সে তো ঠিক আছে, কিন্তু সকলের প্রিয় শন কি সকলের মন খারাপের খোঁজ রাখেন ? TV9 বাংলার তরফ থেকে শন কে এই প্রশ্ন করা হলে উত্তরে তিনি জানান, ”সব জানি। আমার ধারণা মূলত টিনএজাররাই এইসব করছে। আগেও এইরকম ঘটেছিল। যখন হিয়া (অনামিকা চক্রবর্তী)-র ট্র‍্যাক বন্ধ ছিল। তখনও ওরা সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিয়ো, লেখা পোস্ট করেছিল। এককথায় বলা যেতে পারে আন্দোলন করেছিল।”

শন কে আরো একটা প্রশ্ন করা হয়েছিল। ভক্তদের এই আন্দোলন আনন্দের নাকি ভয়ের ? উত্তরে তিনি জানান, “আমি জানি এখানে ‘আকাশ নীল’-এ হিয়া-উজানের রোম্যান্স দর্শকমহলে ব্যাপক প্রভাব ফেলেছিল। কিন্তু এক জুটিকে নিয়েই তো আর সারাজীবন কাজ করা যায় না”। এতটুকুই নয় শন আরো বলেছেন, “আমার নানা ধরনের কাজ করার ইচ্ছে। আমি বুঝতে পারছি হিয়া-উজান জুটি দর্শকদের কাছে এক অন্য আবেগ, এক অন্য ভালবাসা। কিন্তু জীবন মানেই তো এগিয়ে যাওয়া। এক জায়গায় থেমে থাকলে তো চলবে না। চেঞ্জ ইজ় দ্যা ওনলি কন্সট্য়ান্ট।” ভক্তদের কাছে শনের একটাই অনুরোধ, অতীতকে আপন করে নাও। কিন্তু আঁকড়ে ধরে বেঁচো না, এগিয়ে যাও। আগামীকে মন খুলে স্বাগত জানাও। নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’ এ নতুন লুক নিয়ে খুবই উৎসাহী শন। তবে এখনো এই ধারাবাহিকের শুটিং শুরু হয়নি।

Back to top button