বিনোদন

লাল সুইম স্যুটে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, ভেজা শরীরে ফ্যানেদের রাতের ঘুম উড়িয়ে দিলেন অপরাজিতা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অপরাজিতার অভিনয় দক্ষতা নিয়ে নিশ্চই নতুন করে আর কিছু বলতে হবে।অপরাজিতার ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও চুটিয়ে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। কিছুদিন আগেই অর্থাৎ গত বছর ২৫ডিসেম্বর মুক্তি পেয়েছে অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার অভিনীত ‘চিনি’ সিনেমাটি। যেখানে মা-মেয়ের চরিত্র নজর কেড়েছে ভক্তদের। যেখানে মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা আঢ্য ও মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা সরকার ।

তবে এবার নতুন খবর। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও নাকি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অপরাজিতা আঢ্য। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অপরাজিতার একটি ছবি। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় । অপরাজিতার ছবিটি দেখে যেন রাতের ঘুম উড়ে যায় নেটিজেনদের। কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য । যা দেখে চোখ সরাতে পারেননা নেটিজেনরা ।

অপরাজিতার পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলে ভেজা শরীরে লাল সুইম স্যুটে অপরাজিতা। ছবিটিতে চুঁইয়ে পড়ছে তার উষ্ণতা, যা দেখেই ফ্যানেদের রাতের ঘুম উড়ে যায়। সুইমিং পুলে নো মেকাপ লুকে ধরা দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী । অপরাজিতার ছবিটি দেখে অনেকেই কমেন্ট করেছেন ‘অষ্টাদশী’। অপরাজিতার ছবিটি দেখেই মনে হচ্ছিলো সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। আর সেখান থেকেই ছবিটি পোস্ট করেছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button