বিনোদন

বিশেষ মুহূর্তের অপেক্ষা,দু-দিনের মধ্যেই বিরাট-অনুষ্কার মাঝে আসতে চলেছে নতুন অতিথি

২০২০ সালকে বিদায় জানিয়ে অনুষ্কা- বিরাটও তাদের নতুন জীবন ২০২১ এর সাথে শুরু করতে চলেছেন নতুন ভাবে। নতুন বছরে আর দিন কয়েকের অপেক্ষা। এরপরেই সময়ের অবসান ঘটবে। আস্তে চলেছে৩ সুখবর। আসা করা হচ্ছে বিরুষ্কার প্রথম সন্তান দুদিনের মধ্যে ভূমিষ্ট হবে। আর এতেই খুশির শেষ নেই তাদের পরিবারে, জন্মানোর আগেই লাইমলাইটে জায়গা করে নিয়েছে বিরুষ্কার সন্তান। তাদের পরিবারের সাথে সারা ভারতবাসীও এই ছোট ফরিস্তাকে স্বাগত জানানোর জন্য প্রস্তুত।

ক্রিকেটমহল ও বলিউডে হেভিওয়েট কাঁপলো হলো অনুষ্কা বিরাট। আর এদরে সন্তান ভুমিষ্ট হবেন তাই একটু বেশি যত্নে আছেন আনিকা। বছর শেষে শেষ মুহূর্তের জন্য জুহুর ক্লিনিকে গিয়েছিলেন দু’জনে। এরপর বুধবারে কালো ল্যান্ডরোভার নিয়ে অনুষ্কার মায়ের এপার্টমেন্টে ঢুকতে দেখা গিয়েছে। আর এঁ৩তেই বোঝা যাচ্ছে যে আর দেরি নেই তাই তো মায়ের কাছে চলে গিয়েছেন অনুষ্কা। অবশ্য বিরাট তাকে এক ছাড়ার পাত্র নয় তাই তিনিও অনুষ্কার মায়ের বাড়িতেই আছেন ।

 

View this post on Instagram

 

A post shared by ETimes (@etimes)

লকডাউনের মাঝে অগাস্ট মাসে বিরুষ্কা প্রথম নিজেদের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন টুইটারে।তারপর থেকেই কাপলকে ভুরি ভুরি শুভেচ্ছাবার্তা জানানো শুরু হয়েছে। এরপর অভিনেত্রীর প্রেগন্যান্সি ফ্যাশন থেকে ডায়েট সবই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকি প্রেগন্যান্সি পিরিয়ডে আমিরশাহিতে স্বামীর সাথে আইপিএল সফরে ছিলেন অভিনেত্রী। আর স্ত্রী কে নিয়ে বেশ চিন্তায় বিরাট। তাই অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে স্ত্রীর খেয়াল রাখতে ভারতে ফেরেন। এই সময় স্ত্রীর খাবার থেকে যোগব্যায়ামে সর্বদা স্ত্রীর পাশে থেকেছেন দায়িত্বশীল স্বামী বিরাট।

অপরদিকে অভিনেত্রীও কিছু নন। তিনিও অন্তঃসত্ত্বা অবস্থায় কখনো ম্যাগাজিনের কভার ফটোর জন্য তো কখনো বিজ্ঞাপন শুটিংয়ে ব্যস্ত ছিলেন। এখন অভিনেত্রীর প্রেগনেন্সির তৃতীয় ও শেষ পর্যায়ে রয়েছেন তাও শরীরচর্চাতে কোনো ফাঁকি দেননি।এবার মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে ফের লেন্সবন্দি হলেন অনুষ্কা। সেই ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে।একনজরে দেখে নেওয়া যাক। দু’দিন আগে অভিনেত্রী সাদা রঙের ঢিলেঢালা লঙ শার্ট এবং অ্যাঙ্কেল লেন্থ ডেনিম ও পায়ে ছিল কলাপুরি চটি পড়ে ক্লিনিকে গিয়েছিলেন অনুষ্কা। সাথে ছিলেন ক্যাপ্টেন বিরাট ও। এই ভিডিয়োতে স্পষ্ট দেখা গিয়েছে, তাঁর অ্যাডভান্স স্টেজ বেবি বাম্প। ক্লিনিকে দেখানোর পর সেখান থেকে স্বামী ও স্ত্রী কে বেরিয়ে যেতেও দেখা যায়। নিমেষেই ভাইরাল এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Back to top button