বিনোদন

জীবনের প্রথমবার ভোট, ভোটের পরে নিজের অসাধারণ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন অভিনেত্রী রানীমা

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। নিজের অভিনয় দিয়ে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী। জী বাংলায় ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে অভিনেত্রী অভিনয় বকরছেন বর্তমানে। রমরমিয়ে চার বছর ধরে সেই ধারাবাহিক চলছে।

স্কুলে পড়তে পড়তেই অভিনয় করতে শুরু করেন দিতিপ্রিয়া। এখন সে একজন কলেজ পড়ুয়া। পড়াশুনার পাশাপাশি জমিয়ে মন দিয়ে অভিনয় করে যাচ্ছেন অভিনেত্রী। রানী রাসমণি ধারাবাহিক তাকে আলাদা ভাবে মানুষের সাথে পরিচয় করে দিতিপ্রিয়ার। রানী রাশমনিতে এখন গল্পের মোড় অন্যদিকে। এই ধারাবাহিকে গদাধর একটি খুবই পাওয়ারফুল চরিত্র। বেশিরভাগ সময়ই টিআরপির শীর্ষে থেকেছে এই ধারাবাহিক।

সম্প্রতি শোনা গেছে যে অভিনেত্রী দিতিপ্রিয়া ধারাবাহিকের পাশাপাশি এবারে নাকি বড় পর্দায় মাত করতে চলেছে। এবারে ছোট পর্দার রানী মা কিছুদিনের মধ্যেই বড় পর্দায় অপর্ণা হয়ে ধরা দিতে চলেছে মিসকলের কাছে।

টালিগঞ্জের বাসিন্দা রানীমা দিতিপ্রিয়া। সম্প্রতি ছিল তার কেন্দ্রের ভোট। সেখানে তৃণমূলের প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন এরূপ বিশ্বাস ও বিজেপি নপ্রার্থহী বাবুল সুপ্রিয়। সেদিন সকাল সকাল পরিবারের সকলকে নিয়ে ভোট দিতে চলে যান অভিনেত্রী। ভোট দিয়ে অভিনেত্রী জানান,”এই প্রথম বার ভোট দেওয়ায় অন্যরকম একটা অনুভুতি হয়েছে তাঁর। দারুন লাগছে তাঁর”। ভোট দিয়ে আসার পর আঙুলে ভোটের কালী সহ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী দিতিপ্রিয়া।

Back to top button