বিনোদন

‘বিবেকানন্দ কারও সম্পত্তি নন!’, বিজেপি কর্মীদের কড়া ‘জবাব’ দিলেন সায়নী ঘোষ

সায়নী ঘোষের পিছু ছাড়ছেনা ‘শিবলিঙ্গে কন্ডোম পরানো’ ইস্যু। অতীতের বিতর্ক তাকে এখনো ঘিরে ধরছে মাঝে মাঝে। আর সেই ইস্যুকে সামনে রেখেই ফের বিরোধী শিবির আক্রমণ করলো সায়নীকে। তৃণমূলের তারকা প্রাথীর বিরুধ্যে বিজেপির অভিযোগ “হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করেছেন সায়নী ঘোষ, তাই বিবেকানন্দের মূর্তিতে তিনি মাল্যদান করতে পারেন না!”আর তার উত্তরে পাল্টা জবাব দিলেন নায়িকা বললেন “বিবেকানন্দ কারও ব্যক্তিগত সম্পত্তি নন।”

উল্লেখনীয় যে দক্ষিণ আসানসোলের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ভোট প্রচারকে কেন্দ্র করে শুরু হয়েছে তুমুল উত্তেজনা। স্থানীয় গেরুয়া শিবির নেতৃত্বরা অভিযোগ করেছিলেন, “সায়নী হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করেছেন, অতঃপর তৃণমূলের তারকা প্রার্থীর বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করার কোনও অধিকার নেই।” সায়নিও পাল্টা জবাব দিয়ে বলেন , “বিবেকানন্দ কারও ব্যক্তিগত সম্পত্তি নন, তাঁর মূর্তিতে যে কেউ মালা পরাতে পারেন।”

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের অধীনে বার্নপুর শিল্পাঞ্চলে নির্বাচনী প্রচার শুরু করেছেন সায়নী ঘোষ। নির্বাচনী প্রচারে এদিন তার সাথে ছিলেন মন্ত্রী মলয় ঘটক ও স্থানীয় তৃণমূল নেতারা। মিছিল শুরু হয় বার্নপুর থেকে ত্রিবেণী মোড় পর্যন্ত মিছিল হয়। মিছিল শেষে বার্নপুর মোড়ে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন সায়নী ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Back to top button