বিনোদন

ফাঁস হলো অনুষ্কার অ’ন্ত’র’ঙ্গ ছবি, দেখেই রাগে ফুঁসে উঠলেন বিরাট কোহলির স্ত্রী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির জীবন এখন খুশিতে ভরা। কারণ আর কিছুদিন পরেই তারা দুজন হতে চলেছেন প্রথম সন্তানের বাবা -মা। চলতি মাসেই ভুমিষ্ট হবে তাদের প্রথম সন্তান। এই মুহূর্তে বিরুষ্কার বেবি বাম্প একদম স্পষ্ট আকার ধারণ করেছে।

কিন্তু এই ভরা মাসেও অনুষ্কা শর্মা ঘরে বিশ্রামের পরিবর্তে কাজে ব্যস্ত। কিন্তু বিরাট ঘরণীর প্রাইভেসি মুহূর্ত গুলো পাপারাজ্জিদের কারণে হয়ে যাচ্ছে পাবলিক। আর সেই একান্ত মুহূর্ত গুলো পাবলিক হয়ে যাওয়া দেখে রেগে গেলেন বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা। অনুষ্কা তার প্রাইভেসি পাবলিক করা নিয়ে তুলেছেন প্রশ্ন।

বলিউডে এর আগে একাধিক তারকা মা’য়েরা প্রমান করে দিয়েছেন প্রেগন্যান্সি মানেই ঘরে চুপচাপ বসে থাকতে হবে এমনটা নয়। বরং এখন বলিউ’ড মা’য়েরা এখন নিজেকে ব্যস্ত রাখছেন বিভিন্ন কাজ ও খুশির মধ্যে। আর এইসবের মাঝেই অনুষ্কা শর্মার একান্ত পাইভেট মোমেন্টস গুলোও ধরা পরে যাচ্ছে পাপারাজ্জিদের ক্যামেরায়।

অনুষ্কাশর্মা একাধারে ষ্টার তার উপরে তিনি এখন রয়েছেন অন্তস্বত্তা আর তার পেছনে ক্যামেরা যে যাবে সেটাই স্বাভাবিক। আর তারফলে জিমের ভেতরে অনুষ্কার এক্সারসাইজ থেকে স্বামীর সাথে কোয়ালিটি টাইম কাটানো সবই যেন নিমিষেই ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আর সেই ছবি ও ভিডিও ভাইরাল হওয়া দেখে অনুষ্কা খেপে গেছেন পা’পারাৎ’জিদের উপর কারণ বিরাটের সাথে বারান্দায় রোদ্রতে সময় কাটানো থেকে চেকাপের জন্য ডাক্তারের কাছে যাওয়া প্রায় সকল মুহূর্তেই ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আর এইসব দেখেই যেন চড়ম ভাবে খেপে গেছেন বিরাট ঘরণী।

তাই তিনি অত্যন্ত রেগে গিয়েই ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করে লিখেছেন “এতবা’র বা’রণ করা সত্ত্বেও ফ’টোগ্রা’ফাররা আমা’দে’র ব্য’ক্তিগত স্বাধী’নতায় হ’স্তক্ষে’প করল। দ’য়া করে এটা এখনই ব’ন্ধ করুন’।”

Back to top button