বিনোদন

প্রথম দেখাতেই অনুষ্কাকে মজা করে যা বলে ফেলেন বিরাট কোহলি

বলিউডের জনপ্রিয় তারকা দম্পত্যি জুটি বিরাট কোহলি-অনুষ্কা শর্মা । বিরাট-অনুষ্কার ভক্তদের নিশ্চই অজানা নয় এই জুটি বেশ মজার। কারণ, মজার ছলে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন বিরাট-অনুষ্কা । যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তে।কিছুদিন আগেই এই জুটির কোল আলো করে এসেছে কন্যা সন্তান ভামিকা। এই খবর ছড়িয়ে পড়তেই হৈ চৈ পরে যায় ভক্তদের মাঝে।বিরাট অনুষ্কার ঘরে নতুন অতিথি আসায় ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই তারকা দম্পতীকে। বিরাট-অনুষ্কার সন্তান জন্মানোর পর থেকেই যেন কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে বিরাটের টেলিভিশন স্পোর্টস রিপোর্টার গ্রাহাম বেনসিঙ্গাররকে দেওয়া এক সাক্ষাৎকারের ভিডিও। যেখানে বিরাট কোহলি প্রকাশ করেন তার সঙ্গে অনুষ্কা শর্মার প্রথম দিনের সাক্ষাতের কথা। বিরাট কোহলি বলেন, ‘প্রথম দেখাতেই অনুষ্কার সঙ্গে তিনি নাকি একটি মজার জোকস করে বসেন। তিনি নাকি সেটে দাঁড়িয়ে ছিলেন। সেখানে তার খুব নার্ভাস মনে হচ্ছিলো। তখন তিনি ভাবেন কিছু একটা করতে হবে। এরপর তিনি একটা কথা বলে ফেলেন, যেটা হয়তো তার বলা উচিত হয়নি।’

বিরাট বলেন, ‘অনুষ্কা শর্মা অনেকটাই লম্বা। আর তার মধ্যে তিনি বড় হিল পরে এসেছিলেন। যেখানে আমার থেকে ওকেই বেশি লম্বা দেখাচ্ছিল। তারপরই নাকি তিনি মজা করে অনুষ্কাকে বলেন ‘এর থেকে বড় হিল আর ছিল না’। তখন ও বলে ‘এক্সকিউজ মি’, সঙ্গে সঙ্গে আমি বলি, ‘না মানে আমি মজা করছিলাম’। সেই সময় এই জোকসটা বিরাটের কাছে নাকি এক অদ্ভুদ পরিস্থিতির সৃষ্টি করেছিল। অনুষ্কা খুবই আত্মবিশ্বাসী । এমনকি সে সবসময় সেটে ঠিক সময় মতোই যেত।

প্রথম বিজ্ঞাপন শ্যুটিংয়ের পর থেকে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে।এরপর ধীরে ধীরে সেই ঘনিষ্ঠতা প্রেমে পরিণতি হয় এবং এরপর ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। বিয়ের চার মাস আগে তারা পুরো প্ল্যানিং করে বিয়ে করতেই ইতালিতে পাড়ি দিয়েছিলেন। আর সেখানেই বন্ধু-বান্ধবদের নিয়ে চুপিসারে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। বিয়েতে তাদের দুজনকে যেন পুরো রাজপুত্র ও রাজকন্যার মতো দেখাচ্ছিল।

Back to top button