বিনোদন

আইপিএলের মাঝেই প্রাক্তন প্রেমিকা তামান্নার সাথে প্রাইভেট বিমানে বিরাট কোহলি!

২০১২ সালে একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেন বিরাট কোহলি ও তামান্না ভাটিয়া। এরপর থেকেই তাদের প্রেম নিয়ে চলছে নানা রকম জল্পনা কল্পনা। তবে এই নিয়ে কখনোই মুখ খুলতে দেখা যায়নি বিরাট-তামান্নাকে। তবে গতকাল অর্থাৎ শনিবার সোশ্যাল মিডিয়ায় আচমকাই চর্চার কেন্দ্রবিন্দুতে বিরাট-তামান্না! জানা যায়, এই ঘটনার শুরু একটি ছবি নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যা প্রকাশ্যে আসতেই নজরে পড়েছে নেটিজেনদের।

নেটিজেনদের থেকে উঠে আসছে একের পর এক প্রশ্ন। ওই ছবিটিতে দেখা যায়, প্রাইভেট জেটে বসে তামান্না। পাশে রয়েছে আরো দুজন।তামান্নার বা পাশে রয়েছেন এক মহিলা। আর অন্যদিকে দেখা যাচ্ছে একজন পুরুষকে। যিনি তাকিয়ে রয়েছেন কেক-বিস্কুট সাজানো থালার দিকে। ছবিটি দেখে যেন অবাক হয়ে যায় নেটিজেনরা। কারণ, তামান্নার পাশে সেই পুরুষটিকে অবিকল বিরাট কোহলির মতো দেখতে। তবে কি সত্যি প্রাক্তন প্রেমিকার সঙ্গে বিরাট কোহলি?

জানা গিয়েছে, তামান্নার পাশে থাকা পুরুষটি বিরাট কোহলি নয়। নায়িকার পাশে থাকা পুরুষটি হলেন তামান্নার মেকআপ আর্টিস্ট ফ্লোরিয়ান হুরেল। নেটিজেনদের অনেকেই বলেছেন, এই পুরুষটির সঙ্গে বিরাট কোহলির অনেকটাই মিল রয়েছে। শুধু তাই নয়, নেটিজেনরা তামান্নার উদ্দেশ্যে প্রশ্ন করেছেন, ‘আপনার প্লেনে বিরাট কোহলি কী করছেন?’

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks)

 

View this post on Instagram

 

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks)

Back to top button