বিনোদন

অপেক্ষার অবসান, বিরাট-অনুষ্কার ছোট্ট পুচকে মেয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

১১ জানুয়ারি বিরুষ্কার ঘরে ছোট্ট পুচকে এসেছে , সে থেকেই সবার চোখ এখন শুধুই ওই ছোট শিশুর দিকে। পাপরাজিৎ রা ছোট্ট পুচকে দেখার জন্য হাপিত্যেশ করে আছে , কিন্তু সেই সময় পাপরাজিৎ দের হাতে আনার জন্য এই ঝুটি দারুন প্ল্যান করলেন। ক্যাপ্টেন দারুন দারুন গিফট বক্স করে মুম্বাইয়ের পাপরাজিৎদের ঘরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। পাপরাজিৎরা শান্ত হলেও সেই ছবি তো ভাইরাল হলো।

এই ছোট্ট পুচকের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। অনেকে বলেছেন এটি বিরাট-অনুষ্কার বাচ্চার ছবি। এখনো পর্যন্ত এই ছবির সম্পর্কে কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। বিরাট তাঁর বৌ ও ছোট্ট পুচকের কাছে কাউকে আস্তে দিচ্ছে না , এমনকি আত্মীয় সজনকেও দূরে রেখেছেন।

এর আগে একটি ছবি ভাইরাল হয় , কিন্তু পরে জানা যায় সেই ছবিটা অনুষ্কা ও তাঁর বাচ্চার নয়।বিরাট জানিয়ে দিয়েছেন তাঁর মেয়ের ছবি সে কোনো ভাবেই সোশ্যাল মিডিয়াতে আনবে না। অনুষ্কা গর্ভবতী থাকা অবস্থায় বলেছে তাঁর বাচ্চা যাতে বিগড়ে না যায় তা তারা দেখবেন। এই দম্পতি কোনো ভাবেই বাচ্চাকে প্রচারের আলোতে আনতে চায় না। প্রতিটা সন্তান যেভাবে মায়ের কোলে বড় হয়ে ওঠে টিক সেভাবেই আমিও আমার সন্তানকে বড় করতে চান অনুষ্কা।

Back to top button