বিনোদন

সন্তান জন্মানোর পর প্রথমবার একসঙ্গে প্রকাশ্যে বিরাট-অনুষ্কা, মুহূর্তে ভাইরাল ছবি

১১ জানুয়ারি বিরুষ্কার ঘরে ছোট্ট পুচকে এসেছে , সে থেকেই সবার চোখ এখন শুধুই ওই ছোট শিশুর দিকে। পাপরাজিৎ রা ছোট্ট পুচকে দেখার জন্য হাপিত্যেশ করে আছে , কিন্তু সেই সময় পাপরাজিৎ দের হাতে আনার জন্য এই ঝুটি দারুন প্ল্যান করলেন। ক্যাপ্টেন দারুন দারুন গিফট বক্স করে মুম্বাইয়ের পাপরাজিৎদের ঘরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন। পাপরাজিৎরা শান্ত হলেও সেই ছবি তো ভাইরাল হলো।

এই ছোট্ট পুচকের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। অনেকে বলেছেন এটি বিরাট-অনুষ্কার বাচ্চার ছবি। এখনো পর্যন্ত এই ছবির সম্পর্কে কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। বিরাট তাঁর বৌ ও ছোট্ট পুচকের কাছে কাউকে আস্তে দিচ্ছে না, এমনকি আত্মীয় সজনকেও দূরে রেখেছেন।

তবে এবার নেটদুনিয়ায় ভাইরাল হলো বিরাট-অনুষ্কার ছবি। কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর প্রথমবার বাইরে বের হলেন বিরাট-অনুষ্কা। মুম্বইয়ের বান্দ্রায় দেখা গিয়েছে বিরাট-অনুষ্কাকে। কালো পোশাকে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। চোখে কালো সানগ্লাসের পাশাপাশি মুখে মাস্কও ছিল বিরাটের । আর অনুষ্কার পরনে দেখা গিয়েছে ডেনিম শার্ট ও জিন্স।

বিরাট-অনুষ্কার এই ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। তবে এদিকে সন্তান জন্মের পর বিরাট অনুষ্কা প্রকাশ্যে এলেও এই জুটি প্রকাশ্যে আনেননি তাদের মেয়ের ছবি। শুধু বিরাট-অনুষ্কা জানিয়েছেন সঠিক সময় হলেই তাদের মেয়ের ছবি প্রকাশ্যে আসবে।

Back to top button