বিনোদন

একে অপরকে জড়িয়ে রোম্যান্টিক ছবি পোস্ট বিরাট-অনুষ্কার, প্রকাশ্যে আসতেই ভাইরাল ঝড়ের গতিতে

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। এই অভিনেত্রীর প্রথম সিনেমায় হিট করে বক্স অফিসে। আরেকজন হলেন বিরাট কোহলি ক্রিকেট মহলে সেরার সেরা লিস্টে রয়েছে যার নাম। এই তারকা জুটি কেউ নিজের অভিনয় দিয়ে আরেকজন খেলার মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এই তারকা জুটি যখনই কোনো ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তা সকলেই দেখার জন্য আগ্রহী হয়ে থাকেন।

বলিউডের হিট কাপলদের মধ্যে বিরাট-অনুষ্কা অন্যতম। এই তারকা জুটি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। বিরাট-অনুষ্কার একান্ত মুহূর্ত নজর কেড়েছে নেটিজেনদের । যেখানে চোখে চশমা ও মাথায় টুপি পরে স্ত্রী অনুষ্কা শর্মাকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন বিরাট কোহলি। ছবিটি দেখে যেন চোখ সরাতে পারেননা বিরাট ভক্তেরা। অন্যদিকে চোখ আটকে যায় অনুষ্কা ভক্তদের। মাত্র ২ ঘণ্টার মধ্যেই তার লাইকের সংখ্যা ৪০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে!

ছবিটিতে একের পর এক মন্তব্যে ভরিয়ে দেন নেটিজেনরা। যদিও ক্যাপশনে শুধু মাত্র একটি হার্ট ইমোজি দিয়ে ছেড়ে দিয়েছেন বিরাট কোহলি। প্রসঙ্গত, বিমানবন্দরে মেয়েকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ‘সেক্সি মাম্মা’ অনুষ্কা। শুরু হয়ে গিয়েছে IPL 2021 । আজই রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে রাজস্থান রয়্যালসের ম্যাচ । আর এই খেলা হবে মুম্বইয়ে । তাই তো বিরাট-অনুষ্কা পৌঁছে গেলেন মুম্বইয়ের মাটিতে ।যদিও সঙ্গে ছিলেন তাদের নয়নের মনি ভামিকা ।

মেয়েকে ক্যারিয়ার ব্যাগে করে নিয়ে যেতে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। আর তাঁর পাশেই সবসময় দেখা গিয়েছে লাগেজ হাতে বিরাট কোহলিকে । ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Back to top button