বিনোদন

সদ্যজাত কন্যা সন্তানকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলো বিরাট-অনুষ্কা!

ক্রিকেটার বিরাটের ঘরে জ্বলছে আলোর রোশনাই। অনুষ্কা বিরাটের ঘর আলো করে গত ১১ ই জানুয়ারি ঘরে আসে মা লক্ষী। অনুষ্কা বিরাটের মেয়েকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গেছে অনেকেই গুগল এ সার্চ করে চলেছে তাদের মেয়েকে। ক্যাপ্টেন বিরাটের ভাই একজোড়া সদ্যজাত শিশুর পায়ের ছবি তুলে পোস্ট নতুন সদস্যকে ওয়েলকাম জানান। আর অনুরাগীরা তাতেই অনুমান করেন এই বুঝি বিরুষ্কার সন্তানের পা। অবশ্য পরে বিকাশ কোহলি পরে লিখে জানান যে ওটা শুধুমাত্র একটা ছবি ছিল যা অনুষ্কা ও বিরাটের মেয়ের পায়ের ছবি নয়। এক জ্যোতিষী বাবা নাকি অনুষ্কার উদ্দেশ্যে বলেছিলেন যে অনুষ্কার কন্যা সন্তান হবে। আর তেমনই হল।

এদিন বিরাট ও অনুষ্কা এই ব্যাপারে মুখ খুললেন। তারা তাদের সিদ্ধান্ত জানিয়ে দিলেন। বিরাট বিনীত ভাবে জানান যে তিনি তাদের মেয়েকে ক্যামেরার সামনে আনতে চান না। মুম্বাইয়ের পাপারাত্জিদের উদ্দেশ্যে বিরাট বলেন যে আপনারা আমাদের ছবি তুলুন এতদিন আমাদের অনেক ভালোবাসা দিয়েছেন, অনেক ভালোবাসা জানাই আপনাদেরকে । কিন্তু দোয়া করে মেয়ের ছবি তুলবেন না। এখানেই চুপ হয়ে যাননি বিরাট, তিনি বলেছেন তাদের সোনানকে নিয়ে যেন কোনো উল্টা পাল্টা মন্তব্য করা না হয়। এখন থেকে এটা পরিষ্কার যে তাঁরা তাদের মেয়েকে এখনই ক্যামেরার সামনেআনবেন না।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)


বিরাট-অনুষ্কার মেয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্মেছে। আর তাদের মেয়ে জবনমানোর পরেই বিভিন্ন ছবি ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। এমনকি প্রতি মুহূর্তে সার্চ হয়েই চলছে Google-এ অনুষ্কার মেয়ের ছবি। কিন্তু প্রত্যেকটি ছবিই ভাইরাল এবং কোনটিই সত্যি নয়।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

মুম্বাইয়ের যে হাসপাতালে অনুষ্কা রয়েছেন সেখানে কারণ প্রবেশ নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। বিরুষ্কা কারুর থেকে কোনো ফুল বা কোনো উপহারই গ্রহণ করছেন না। তবে মা ও মেয়ে দুজনেই ভালো আছেন। সুস্থ আছেন।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button