বিনোদন

একরত্তি কন্যাকে ছেড়ে জন্মদিনের পার্টিতে বিরাট-অনুষ্কা, মুহূর্তেই ভাইরাল ছবি

ক্রিকেটার বিরাটের ঘরে জ্বলছে আলোর রোশনাই। অনুষ্কা বিরাটের ঘর আলো করে গত ১১ ই জানুয়ারি ঘরে আসে মা লক্ষী। অনুষ্কা বিরাটের মেয়েকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গেছে অনেকেই গুগল এ সার্চ করে চলেছে তাদের মেয়েকে। ক্যাপ্টেন বিরাটের ভাই একজোড়া সদ্যজাত শিশুর পায়ের ছবি তুলে পোস্ট নতুন সদস্যকে ওয়েলকাম জানান। আর অনুরাগীরা তাতেই অনুমান করেন এই বুঝি বিরুষ্কার সন্তানের পা। অবশ্য পরে বিকাশ কোহলি লিখে জানান যে ওটা শুধুমাত্র একটা ছবি ছিল যা অনুষ্কা ও বিরাটের মেয়ের পায়ের ছবি নয়।

বর্তমানে একমাত্র কন্যা ভমিকাকে নিয়ে বেশ সুখেই রয়েছেন বিরাট-অনুষ্কা। গতকাল নারী দিবস উপলক্ষে মেয়ে ভমিকাকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিয়েছিলেন অনুষ্কা শর্মা। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছিল নেটিজেনদের। ভিড়ল হয়ে গিয়েছিলো মুহূর্তের মধ্যে। তবে ভক্তদের নারী দিবসের শুভেচ্ছা জানাতে ভোলেননি বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা।

এদিকে সম্প্রতি ভাইরাল হয়েছে বিরাট-অনুষ্কার বেশ কয়েকটি ছবি। যেখানে দেখা যাচ্ছে একরত্তি কন্যা ভমিকাকে ছেড়ে জন্মদিন পার্টিতে আনন্দে মেতে উঠেছেন বিরাট-অনুষ্কা। কিন্তু কার জন্মদিন ছিল যেখানে হাজির হয়েছিলেন বিরাট-অনুষ্কা? জানা গিয়েছে, ক্রিকেটার ঋদ্ধিমান সাহার ছেলের জন্মদিন পার্টিতে গিয়েছিলেন বলিউডের এই পাওয়ার কাপল।

ঋদ্ধিমান তার ছেলের এক বছর পূর্তি উপলক্ষে একটি পার্টি থ্রো করেছিলেন। আর সেই পার্টিতেই হাজির হয়েছিলেন বিরাট-অনুষ্কা। যেখানে অনুষ্কার পরনে দেখা গিয়েছে সাদা পোশাক ও বিরাটের পরনে সাদা টি শার্ট ও কালো প্যান্ট। বেশ সুন্দর দেখাচ্ছিল বলিউডের এই জুটিকে। সেখানকার বেশি কিছু ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছবি গুলি দেখে যেন চোখ সরাতে পারেন না নেটিজেনরা । মুহূর্তের মধ্যে লাইক কমেন্টের বন্যা বয়ে যায়।

Back to top button