বিনোদন

মেয়ে ভামিকা-কে কোলে নিয়ে বিমানবন্দরে বিরাট-অনুষ্কা! মুহূর্তেই ভাইরাল ভিডিও

ক্রিকেটার বিরাটের ঘরে জ্বলছে আলোর রোশনাই। অনুষ্কা বিরাটের ঘর আলো করে গত ১১ ই জানুয়ারি ঘরে আসে মা লক্ষী। অনুষ্কা বিরাটের মেয়েকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গেছে অনেকেই গুগল এ সার্চ করে চলেছে তাদের মেয়েকে। ক্যাপ্টেন বিরাটের ভাই একজোড়া সদ্যজাত শিশুর পায়ের ছবি তুলে পোস্ট নতুন সদস্যকে ওয়েলকাম জানান। আর অনুরাগীরা তাতেই অনুমান করেন এই বুঝি বিরুষ্কার সন্তানের পা। অবশ্য পরে বিকাশ কোহলি লিখে জানান যে ওটা শুধুমাত্র একটা ছবি ছিল যা অনুষ্কা ও বিরাটের মেয়ের পায়ের ছবি নয়।

বর্তমানে একমাত্র কন্যা ভমিকাকে নিয়ে বেশ সুখেই রয়েছেন বিরাট-অনুষ্কা।সম্প্রতি বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছেন বিরাট-অনুষ্কা । যেখানে দেখা যাচ্ছে, বিমানবন্দরে মেয়েকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ‘সেক্সি মাম্মা’ অনুষ্কা। শুরু হয়ে গিয়েছে IPL 2021 । আজই রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে রাজস্থান রয়্যালসের ম্যাচ । আর এই খেলা হবে মুম্বইয়ে । তাই তো বিরাট-অনুষ্কা পৌঁছে গেলেন মুম্বইয়ের মাটিতে ।যদিও সঙ্গে ছিলেন তাদের নয়নের মনি ভামিকা ।

মেয়েকে ক্যারিয়ার ব্যাগে করে নিয়ে যেতে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। আর তাঁর পাশেই সবসময় দেখা গিয়েছে লাগেজ হাতে বিরাট কোহলিকে । ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Back to top button